Header Image

বেলা নার্সিং কলেজ শিক্ষার্থীদের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

রাকিবুল হাসান ফরহাদ 

ময়মনসিংহের ত্রিশালে বেলা নার্সিং কলেজ : শিক্ষার্থীদের নবীন বরণ,বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বেলা নার্সিং কলেজ প্রাঙ্গনে গত বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারী) শিক্ষার্থীদের নবীনবরণ,বার্ষিক পুরস্কার বিতরণী এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বেলা হেল্থ এন্ড এডুকেশন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডা: শামীম আহাম্মদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, প্রধান আলোচক মাস্কুলোস্কেলিটার ডিজঅর্ডারস বিশেষজ্ঞ প্রফেসর ডা: আলতাফ হোসেন সরকার।

এসময় অন্যান্যদের মধ্যে ছিলেন অনুজীব বিজ্ঞান ও ডিন,জীব বিজ্ঞান অনুষদ, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চেয়ারম্যান অধ্যাপক ডঃ ইকবাল কবির জাহিদ, শিক্ষা অনুরাগী ও সমাজসেবক শাহ্ আহসান হাবীব বাবু,মটবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কদ্দুস মন্ডল,ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলে রাব্বি বেলা হেল্থ এডুকেশন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা: রোকসানা আক্তার, মটবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামসুদ্দিন মন্ডল প্রখ।

অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংষ্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। উল্লেখ্য বেলা পরিবারের অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান বেলা নার্সিং কলেজ বাংলাদেশে শিক্ষিত জনশক্তিকে দক্ষ ও আন্তর্জাতিক মানের নার্স তৈরির লক্ষ্যে মান সম্পন্ন শিক্ষা প্রদান করে আসছে। কলেজটি ত্রিশালের মঠবাড়ী এলাকায় নিজস্ব ভবনে পরিচালিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!