Header Image

ত্রিশালে ইক্বরা ক্বাওমী মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

 

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

২১শে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ত্রিশাল উপজেলার বালিপাড়া রোড (গ্যাস অফিস সংলগ্ন) ইক্বরা ক্বাওমী মাদরাসায় বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এই প্রতিষ্ঠানটি ইক্বরা তা’লীমুল কোরআন বোর্ড বাংলাদেশ কর্তৃক পরিচালিত একটি এ্যারাবিক ও ইংলিশ মিডিয়াম কারিকুলাম সমন্বিত শিক্ষা প্রতিষ্ঠান। ২০২২ সাল থেকে সুনামের সহিত শিক্ষা কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাওলানা আবু তাহের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা প্রেসক্লাব এর সভাপতি ফকরুদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক মোমিন তালুকদার, সম্মানিত সদস্য রাকিবুল হাসান ফরহাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আসাদুল ইসলাম মিন্টু, সাংবাদিক মাহমুদুল হাসান।

খেলা পরিচালনায় ছিলেন ইক্বরা ক্বাওমী মাদরাসার পরিচালক এইচ.এম মাহফুজ, সহকারী শিক্ষক হাফেজ কারী নাজমুস সাকিব, হাফেজ মাওলানা নজরুল ইসলাম, হাফেজ মাওলানা আবু কাওছার সরকার, ফরহাদ হোসাইন, সোহানুর রহমান সহ শিক্ষার্থীদের অভিভাবক বৃন্দ। অনুষ্ঠান শেষে অতিথিরা বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!