Header Image

নগরীর ৯ নং ওয়ার্ডে টেবিল ঘড়ি মার্কায় গণসংযোগ করেন মসিক মেয়র প্রার্থী টিটু

 

মফিদুল ইসলাম লাভলু (ময়মনসিংহ)

আগামী ৯ মার্চ ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে টেবিল ঘড়ি প্রতিকের বিজয় নিশ্চিত করার লক্ষ্যে দিন রাত প্রতিনিয়ত নগরীর সর্বত্র ও সর্বজনের সাথে বিভিন্ন মতবিনিময় সভা ও গণসংযোগ এবং প্রচার প্রচারণা অব্যাহত রেখেছেন “টেবিল ঘড়ি” প্রতীকের মসিক মেয়র পদপ্রার্থী ও ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু।

এরই ধারাবাহিকতায় তিনি গত ২৬ ফেব্রুয়ারী দুপুরের নগরীর কালিবাড়ি রোড, কালিবাড়ি বাইলেন, মধুবাবু গলি, গণন চৌধুরী বাইলেন, টিক্কাপাড়া, দাসপাড়া সহ ৯ নং ওয়ার্ডের বিভিন্ন অলিগলিতে প্রচার প্রচারণা কার্যক্রম চালিয়ে টেবিল ঘড়ি প্রতিকে ভোট চেয়ে গণসংযোগ করেন তিনি ।

এ সময় নগরবাসীর জীবনমান উন্নয়নের জন্য পরিকল্পিত পরিকল্পনাগুলো বাস্তবায়ন করতে চাই এবং নগরীর যানজট নিরসনের লক্ষ্য একটি ট্রাক টার্মিনাল প্রয়োজন ও তিনটি বাসস্ট্যান্ড স্থানান্তরের পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্য রয়েছে এবং নগরবাসীর সেবার পরিধি তরান্বিত করার জন্য আধুনিক নতুন নগর ভবন নির্মাণের জন্য প্রস্তাবনা পাঠিয়েছি। চলমান উন্নয়ন পরিকল্পনার কাজগুলো বাস্তবায়নের মাধ্যমে পরিকল্পিত স্মার্ট নগরী গড়তে আগামী ৯ মার্চ টেবিল ঘড়ি প্রতিকে ভোট চেয়েছেন।

এ সময় উৎসুক জনতা মেয়র প্রার্থী টিটু’র গণসংযোগে যোগ দেন এবং ঘড়ি প্রতিকে স্লোগান দিয়ে মিছিল করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!