Header Image

ময়মনসিংহে প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন এর কমিটি গঠন

 

মফিদুল ইসলাম লাভলু (ময়মনসিংহ)

ময়মনসিংহে প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশনের আলোচনা সভা, কার্যকরী কমিটি গঠন ও পরিচিতি অনুষ্ঠান এবং নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।

২৬ ফেব্রুয়ারী রাতে ময়মনসিংহ নগরীর চরপাড়া সালতানাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। নিউ মেডিকেয়ার প্যাথ: ল্যাব এর কর্ণধার শাহ্ জালাল হৃদয় এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রান্ত স্পেশালাইজড হাসপাতাল এর কর্ণধার মুনসুর আলম চন্দন,স্বদেশ হাসপাতালের ম্যানেজিং ডাইরেক্ট শামসুদ্দোহা মাসুম, মেমোরিয়াল স্পেশালাইজড হাসপাতাল এর কর্ণধার আব্দুর রহমান বাবুল,রেডিয়েন্ট হাসপাতালের কর্ণধার ডাঃ আব্দুস ছামাদ, শাপলা ক্লিনিক এর পরিচালক সহ বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার মালিকগণ।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন আল মিনার হাসপাতালে পরিচালক সাইফুল ইসলাম। আলোচনা সভা ও পরিচিত অনুষ্ঠান শেষে নিউ মেডিকেয়ার প্যাথ: ল্যাব এর কর্ণধার আলহাজ্ব শাহজালাল হৃদয় কে সভাপতি ও প্রান্ত স্পেশালাইজড হাসপাতাল এর কর্ণধার মুনসুর আলম চন্দন কে সাধারণ সম্পাদক এবং মেমোরিয়াল স্পেশালাইজড হাসপাতাল এর কর্ণধার আব্দুর রহমান বাবুলকে কোষাধ্যক্ষ করে ময়মনসিংহ প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন নতুন কমিটির গঠন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!