Header Image

সময়ে সঠিক সিদ্ধান্ত নিন, টেবিল ঘড়ি মার্কায় ভোট দিন, মেয়র পদপ্রার্থী টিটু

 

মফিদুল ইসলাম লাভলু (ময়মনসিংহ)

আমি শুনেছি ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ নিয়ে অনেকেই বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর চেষ্টা করছেন। আমরা যেটি বলেছি নির্বাচন কমিশনকে, যেহেতু পাঁচ বছর পর পর ইভিএম পদ্ধতিতে নির্বাচন হয়।

বিশেষ করে আমাদের প্রান্তিক পর্যায়ের মানুষের কাছে এটি যেন আরোও স্পষ্টভাবে তুলে ধরার ব্যবস্থা করা হয়, এটি আমি তাদের প্রতি অনুরোধ রাখছি। আমি ব্যক্তিগতভাবে সেদিনও বলেছি যে ইভিএম নিয়ে আমার কোন সংশয় নেই। এটি একটি সুষ্ঠু প্রক্রিয়ায় ভোট দান হবে বলে আমি বিশ্বাস করি। আমি সম্মানিত নগরবাসীর প্রতি আহ্বান জানাই, গুজবে কান না দিয়ে আগামী ৯ মার্চ তাদের মহামূল্যবান ভোটটি প্রয়োগ করবেন।

সোমবার সকালে ৭ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচার-প্রচারণার ১১তম দিনে নগরীর শহীদ সৈয়দ নজরুল ইসলাম আইনজীবী ভবন থেকে শুরু করে পুরো আদালত পাড়া এলাকায় আইনজীবীসহ বিভিন্ন পেশাজীবি ও শ্রমজীবী মানুষের সাথে গণসংযোগকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে (টেবিল ঘড়ি) প্রতীকের মেয়র পদপ্রার্থী মোঃ ইকরামুল হক টিটু।

তিনি আরোও বলেন আমি নগরীর সকল শ্রেণী-পেশার মানুষের দ্বারে দ্বারে ভোট চাইতে যাচ্ছি, তাদের পক্ষ থেকে ব্যাপক সাড়া ও সমর্থন পাচ্ছি। আশা করছি নগরবাসীর সাথে আমার দীর্ঘদিনের যে আন্তরিক সম্পর্ক সেই সম্পর্কের সুবাদে আগামী ৯৷ মার্চ তারা উৎসবমুখর পরিবেশে টেবিল ঘড়ি প্রতীকে বিপুল ভোটে বিজয়ী করে আমাকে আবারোও নগরবাসীর সেবা করার সুযোগ দান করবেন এবং বিজয়ী হয়ে আমার অবস্থান থেকে সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো।

এছাড়া নগরীর ৬, ১১, ১২, ২৮ নং ওয়ার্ডসহ অন্যান্য ওয়ার্ড এলাকায় বিভিন্ন শ্রেণী পেশা মানুষ ও ব্যবসায়ীদের সাথে ঘড়ি প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ ও উঠান বৈঠক করেন মেয়র প্রার্থী টিটু। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকরা সহ প্রমুখ। পরিশেষে তিনি বলেন সঠিক সময়ে সিদ্ধান্ত নিন এবং টেবিল ঘড়ি মার্কায় ভোট দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!