Header Image

ভালুকায় প্রয়াত পুলিশ সদস্যদের বসতঘরে আগুন, থানায় অভিযোগ

 

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি :

ময়মনসিংহের ভালুকায় রাজৈ ইউনিয়নের চান্দাব গ্রামের প্রয়াত পুলিশ সদস্যদের বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রয়াত পুলিশ সদস্যদের স্ত্রী বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার রাজৈ ইউনিয়নের চান্দাব গ্রামে পাঁচ মেয়ে সন্তান নিয়ে স্বামীর বাড়িতে বসবাস করে আসছিলেন রেজিয়া সুলতানা (৬০)। মাসখানেক আগে ছোট মেয়ের কাছে বেড়াতে গেলে গত ২১ মার্চ (বৃহস্পতিবার) আনুমানিক দুপুর দেড়টার দিকে রেজিয়া সুলতানার ননাস সাফিয়া খাতুন বসতঘরের টিনের বেড়া খোলা দেখতে পেয়ে মোবাইল ফোনে তাকে জানায়। পরে পাশ্ববর্তী গ্রামে অপর মেয়ের জামাইকে বিষয়টি জানালে সে এসে টিনের বেড়া, দরজা খোলা ও বসতঘর থেকে আগুনের ধোঁয়া বের হতে দেখতে পায়। পরে কয়েকজন লোকজন সহ ভিতরে গিয়ে বসতঘরের রুমে থাকা স্টিলের আলমারী সহ অন্যান্য আসবাবপত্র ও কাপড় চোপড়ে আগুন জ্বলছে দেখতে পেয়ে প্রতিবেশীদের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনেন। এঘটনায় আনুমানিক প্রায় এক লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানায় ভুক্তভোগী পরিবার।

এ ব্যাপারে মৃত হাফিজ উদ্দিনের ছেলে এনামুল হক (৫০) ও রাসেল মিয়া (৩৫), হোসেন আলী (৬০) এবং হোসেন আলীর ছেলে নোমান মিয়া (৩৫) এর নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মামলার প্রধান বিবাদী এনামুল হক জানান, আমাদের নামে যে অভিযোগ দায়ের করেছে, আমরা এই বিষয়ে কিছু জানি না। আমাদেরকে ফাঁসানোর জন্য মিথ্যা অভিযোগ দায়ের করেছে।

রাজৈ ইউনিয়নের চেয়ারম্যান নূরুল ইসলাম বাদশা বলেন, ঘটনা শুনেছি। শুনার পরে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রত্যক্ষদর্শী কেউ দেখে নাই। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।

ভালুকা মডেল থানার ওসি শাহ মোঃ কামাল আকন্দ বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!