Header Image

ময়মনসিংহে বন্ধন সংগঠনের উদ্যোগে মাহে রমজানে অসহায় ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ

 

মফিদুল ইসলাম লাভলু (ময়মনসিংহ)

ময়মনসিংহে সামাজিক সংগঠন বন্ধন এর উদ্যোগে পবিত্র মাহে রমজানে বুধবার ২৭ মার্চ নগরীর নতুন বাজার মোড়ের বাটার দোকানের সামনে প্রায় তিনশতাধিক অসহায়,পথচারী ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বন্ধন সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার নূরুল আমিন কালাম, সহ-সভাপতি আবু সাদাত মোঃ সায়েম,রিয়াদ মাহবুব,সাধারণ সম্পাদক মোঃ পারভেজ রানা, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মেহেদী পারভেজ রানা, প্রচার ও দপ্তর বিষয়ক সম্পাদক মিলন মিয়া,সহ সম্পাদক ফারজানা আফরোজ নিপা,মিলন মিয়া,ইসরাত জাহান লোপা,কার্যনির্বাহী কমিটির সদস্য নাসির হোসাইন,সদস্য সুশান খন্দকার,সদস্য সাংবাদিক মোঃ মফিদুল ইসলাম লাভলু সহ আরোও অনেকেই।

উল্লেখ্য যে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন বন্ধন প্রতিষ্ঠালগ্ন থেকেই নগরীর অসহায় দুস্থ মানুষের সেবার পাশাপাশি বৃক্ষ রোপণ কর্মসূচি সহ অসহায় মানুষের সহযোগিতায় সর্বদা নিয়োজিত একটি স্বেচ্ছাসেবী সংগঠন। রমজান মাসেও অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ, করোনাকালীন সময়ে অসহায় মানুষের মাঝে অর্থ সহায়তা, পথচারীদের মাঝে মাস্ক বিতরণ, সচেতনতামূলক ক্যাম্পেইন, পরিষ্কার পরিচ্ছন্নতা ক্যাম্পেইন সহ নানা সামাজিক কাজে নিযুক্ত থেকে কাজ করে চলেছে।

এছাড়াও ব্লাড গ্রুপ নির্ণয় সহ প্রেসার মাপা সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কার্যক্রম পরিচালনা করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!