Header Image

ভালুকায় রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণ করার অভিযোগ ইউপি সদস্যের উপর

 

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ

ময়মনসিংহের ভালুকায় একটি সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণ করার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে।

স্বরেজমিন তদন্তে জানা যায়, উপজেলার ভরাডোবা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নিশিন্দা গ্রামে ভরাডোবা  নতুন বাসস্ট্যান্ড থেকে একটি রাস্তা খানপাড়া- নিশিন্দা সরকারী প্রাথমিক বিদ্যালয় হয়ে ঢাকা – ময়মনসিংহ মহাসড়কের বগারবাজার নামক স্থানে গিয়ে মিলিত হয়েছে। কিন্তু ভরাডোবা ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের মেম্বার শাহাব উদ্দিন রাস্তা কেটে বেইজ ঢালাই দিয়ে সীমানা প্রাচীর নির্মাণ করছে।

এলাকাবাসী বাধা দিলেও শাহাব উদ্দিন মেম্বার কারও বাধার তোয়াক্কা করছেনা বলে অভিযোগ স্থানীয়দের। স্থানীয়দের দাবি মেম্বার রাস্তা কেটে ক্ষমতার অপব্যবহার করে গায়ের জোরে এলাকাবাসীর বাধা উপেক্ষা করে সীমানা প্রাচীর নির্মান কাজ অব্যাহত রেখেছে। এদিকে শাহাব উদ্দিন মেম্বার বলেন, আমি এখানে ২০ কাঠা জমি ক্রয় করেছিলাম কিন্তু এখানে মাত্র ১২ কাঠা জমি আছে বাকি জমি বুঝে নেওয়ার জন্য মাপঝোক করা প্রয়োজন।

এখানে একটি প্রভাবশালী মহল মাপ ঝোক করে সীমানা নির্ধারণ করতে দিচ্ছেনা। মাপার পর যদি বাউন্ডারি অন্য কারো জমিতে বা রাস্তায় পরে তাহলে আমি এই সীমানা প্রাচীর ভেঙ্গে দেবো। অপরদিকে ভরাডোবা ইউপি চেয়ারম্যান শাহ আলম তরফদার বলেন, এলাকাবাসীর ফোন পেয়ে আমি স্বরেজমিন পরিদর্শন করেছি, রাস্তায় কাজ করতেছে দেখে কাজ বন্ধ রাখার নির্দেশ দিয়েছি।

ঈদের পরে মেপে সীমানা নির্ধারণ করে দিবো। উপজেলা প্রকৌশলী মোঃ মাফুজুর রহমান বলেন, এ বিষয়ে আমি কোন লিখিত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!