Header Image

ওয়াশিংটন ডিসিতে প্রধান বিচারপতি ও এটর্নি জেনারেলকে রাজকীয় সংবর্ধনা

 

স্টাফ রিপোর্টারঃ

৩৮ তম ফোবানা কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আলমগীর হোসেন বাংলাদেশের প্রধান বিচারপতি ওবায়দুল হাসান এবং মাননীয় এটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিনকে এক রাজকীয় সংবর্ধনা প্রদান ।

তাঁরা ওয়াশিংটন ডিসি সফরে আসলে তার বাস ভবনে গত ২৮ মার্চ বৃহস্পতিবার সংবর্ধনা প্রদানের আয়োজন করা হয় এবং আগামী অগাস্ট মাসে ৩৮ তম ফোবানা কনভেনশন অনুষ্ঠিত হবে উক্ত কনভেনশনের তাদের অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয় ।

সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান বিচারপতি একটি বক্তব্য রাখেন। বক্তব্যেঃ তিনি আমাদের প্রবাসীদের কি করণীয়, আগামী প্রজন্মের কাছে বাংলাদেশের ইতিহাস,ঐতিহ্য তুলে ধরার জন্য এবং দেশের জন্য বিভিন্ন ভাবে আমরা কি উপকার করতে পারি এবং বঙ্গবন্ধুর স্বপ্নকে কি ভাবে বাস্তবায়ন করা যায় এ বিষয়ে আলোকপাত করেন। পরে তাঁর বক্তব্যের পরেই মেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিকুল আজম আজাদ ,মহামান্য প্রধান বিচার পতি এবং এটর্নি জেনারেলের উদ্দেশ্যে বলেন যে, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে হলে দুর্নীতি উপড়ে ফেলতে হবে নতুবা দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে।

মাহমুদুন নবী বাকী সভাপতি- মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ ,মোহাম্মদ হানিফ পিপলস টেক লিঃ সিইও মোহাম্মদ আলমগীর হোসেন ফোবানা কমিটির চেয়ারম্যান ,আরো বিভিন্ন সংগঠনের ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!