Header Image

ফেরদৌসী রহমান কুসুম ও সমিতি সংশ্লিষ্ট অন্যান্য প্রয়াত গনের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত

 

গতকাল বুধবার, ঢাকা এলিফ্যান্ট রোড, ময়মনসিংহ অডিটোরিয়ামে ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা, বিভাগ সমিতির ও ময়মনসিংহ জিলা সমিতি র উপদেষ্টা প্রয়াত ফেরদৌসী রহমান কুসুম ও সমিতি সংশ্লিষ্ট অন্যান্য প্রয়াত গনের রুহের মাগফিরাত কামনায় দোয়া মিলাদ ও ইফতার মাহফিল সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুলের সভাপতিত্বে ও সমিতির অতি: মহাসচিব হেলাল উদ্দীনের সন্চালনায় অনুষ্ঠিত হয়।

ফেরদৌসী রহমানের স্মৃতিচারন করে সমিতির নেতৃবৃন্দের মাঝে বক্তব্য রাখেন নির্বাহী সভাপতি ও ময়মনসিংহ জেলা সমিতি ঢাকা র সভাপতি শিল্পপতি এ ডি এম সালাউদ্দিন হুমায়ুন,সহ সভাপতি অধ্যাপক আকবর সিরাজী, বীর মুক্তিযোদ্বা আব্দুল কুদ্দুস খান, আলহাজ্ব জহিরুল ইসলাম, আকবর পাঠান,ড. নাজলীন জাহান পপী,এড. সায়েদুল করিম নসরত,সম্মানিত সদস্য ইন্জি: ঈশরাফ হোসেন, আমন্ত্রীত অতিথি, ইন্জি: মনিরুজ্জামান তকদীর, মাননীয় প্রধান মন্ত্রী র কার্যালয়ের যুগ্ম সচিব মন্জুরুল ইসলাম শাহীন, এড. খলিলুর রহমান, অতি; মহা সচিব হাবিব তালুকদার,এড. জিতেন্দ্র চন্দ্র বর্মন, সোনালী ব্যাংকের ডি জি এম ফজলুল হক, কবি লিলি হক, এম এ মান্নান,এড. সৈয়দ সারোয়ার,রীনা পন্ডিত, এস এম আকাশ,হাফিজা ইয়াসমিন লাকী, লতিফুল ইসলাম নিপুল, যোবায়ের ইবনে সালেহ,মাহরুজ তালাল দাইয়ান, মামুন, আলী, সোলায়মান,খায়রুল, মেহেদী,সামী,জুনায়েদ, তুহিন প্রমূখ।
সভায় গন্যমান্য ব্যক্তি বর্গ, ও সাংবাদিক গন উপস্হিত ছিলেন।

দ্বিতীয় পর্বে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। পরিচালনা করেন মাওলানা আব্দুল হাই ও মাওলানা মোখলেসুর রহমান। সর্বশেষে উপস্হিত প্রায় দুই শত লোকের মাঝে উন্নত মানের ইফতার পরিবেশন করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!