Header Image

ত্রিশালের রামপুর ইউনিয়নে ভিজিএফ নগদ অর্থ বিতরণ।

ফাতেমা শবনম :
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভিজিএফ কার্ডের বিপরীতে ৪৫০টাকা নগদ অর্থ বিতরণ করা হচ্ছে।

শনিবার (৮ মে) রামপুর উচ্চ বিদ্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগীতায় মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় ভিজিএফ (নগদ অর্থ) প্রতিজনে ৪৫০টাকা বিতরণ করা হচ্ছে। উক্ত ইউনিয়নে মোট ৫ হাজার ১শ জনকে এ প্রকল্পের নগদ অর্থ প্রদান করা হবে।

ভিজিএফ (নগদ অর্থ) বিতরণের তৃতীয় দিনেও ৫নং রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হুদা সরকারের উপস্থিতিতে ইউনিয়নে দায়িত্বরত ট্যাগ অফিসার মো. গাজী উর রহমান ও ইউনিয়ন পরিষদের সচিব প্রতি উপকারভোগী ব্যক্তির তথ্য যাচাই বাছাই পূর্বক প্রতিজনে ৪৫০টাকা বিতরণ করছেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ৫নং রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল আলম স্বপন ও ইউপি সদস্যরা।

ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা সরকার বলেন, রামপুর ইউনিয়নে ৫ হাজার ১শ জনকে  ভিজিএফ (নগদ অর্থ) বরাদ্দ দেওয়া হয়েছে। সরকারি নির্দেশনার আলোকে অর্থ সহায়তা বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। বিতরণ কর্মসূচীর তৃতীয় দিন চলছে আজ। স্বতঃস্ফূর্ত ভাবে প্রধানমন্ত্রীর উপহার গ্রহণ করছেন উপকার ভোগীরা। করোনাকালীন স্বাস্থ্য বিধি মেনেই পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভিজিএফ (নগদ অর্থ) প্রতিজনে ৪৫০টাকা বিতরণ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!