Header Image

বীর মুক্তিযোদ্ধারা আজ বয়সের শেষ প্রান্তে এসে পৌছেছেন -ডক্টর মুহাম্মদ  তাজুল ইসলাম

সাইফুল ইসলাম তরফদারঃ
মুক্তিযুদ্ধ আমাদের সর্বশ্রেষ্ট কর্ম, স্বাধীনতা আমাদের শ্রেষ্ট অর্জন আর বীর মুক্তিযোদ্ধারা হচ্ছেন সর্বশ্রেষ্ট সন্তান। একাত্তরে জীবন বাজী রেখে যুদ্ধে যাওয়া তরুণ মুক্তিযোদ্ধারা আজ বয়সে জীবনের শেষ প্রান্তে এসে পৌছেছেন। এই বয়সে তাদের প্রতি আমাদেরকে আরো অধিক দায়িত্বশীল হতে হবে। বীর মুক্তিযোদ্ধাদের প্রতি অধিক যত্নশীল হতে হবে। বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন তালুকদার ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ কাস্টমস এন্ড ভ্যাট কমিশনারেট ঢাকা(উত্তর)এর অতিরিক্ত কমিশনার মুক্তিযোদ্ধা সন্তান ডক্টর মোহাম্মদ তাজুল ইসলাম এসব কথা বলেন। শনিবার ফুলবাড়িয়ার আছিম বাঁশদীতে বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন তালুকদার ফাউন্ডেশনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ঈদ উপহার ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।
এসময় মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্য করে বলেন, ফুলবাড়িয়া উপজেলায় কোন মুক্তিযোদ্ধার চিকিৎসার প্রয়োজন হলে তিনি নিজ খরচে তা করানোর ব্যবস্থা করবেন। মুক্তিযোদ্ধা পরিবারের কারও সন্তানদের লেখাপড়া বা অন্য যেকোন প্রয়োজন তিনি সহযোগিতার হাত প্রসারিত রাখবেন। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যার দক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশে কোন মানুষ না খেয়ে থাকবে না। মানুষের কষ্ট লাগব করার জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।
এসময় ৪১০ জন বীর মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে তিনি ঈদ উপহার তুলে দেন। পাশাপাশি ১ হাজার ৭০০ দুস্তলোকজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেল আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ জব্বার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আনোয়ারুল হক খালেক, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সমাজ সেবক মো. জামাল উদ্দীন সরকার, সাংবাদিক নুরুল ইসলাম খান, ডাক্তার কামরুজ্জামান, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আজিজ, ত্রিশাল পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মনিরুজ্জামান, ফজলুল কাদের বুলবুল, আবু সাইদ চৌধুরী, ছাত্রলীগ সভাপতি রফিকুল ইসলাম রাকিব।
##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!