Header Image

রওশন এরশাদের পক্ষে দিনব্যাপী তৃণমুল কর্মীদের খোজে জাপা নেতা জাহাঙ্গীর।।

 

আরিফ রববানী, ময়মনসিংহ।।

ময়মনসিংহে জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম কে তরান্বিত করে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্র নায়ক পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বিনির্মানে তারই সহধর্মীনি জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য বেগম রওশন এরশাদ এমপির হাতকে শক্তিশালী করার লক্ষে দলীয় নেতাকর্মীদের খোজ খবর নেওয়া,দলীয় কার্যালয় উদ্ভোধন করাসহ শুক্রবার দিনব্যাপী
ব্যাপক সাংগঠনিক কার্যক্রমের তৎপরতা দেখিয়েছেন মহানগর জাতীয় পার্টির সভাপতি ও জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেতার বিশ্বস্ত আস্থাভাজন জাপা নেতা জাহাঙ্গীর আহমেদ। শুক্রবার সকালে তিনি বাসা থেকে বের হয়ে তিনি বিভিন্ন এলাকায় গিয়ে দলের ত্যাগী ও অবহেলিত নেতাকর্মীদের খোজ খবর নেন এবং দলকে সুসংগঠিত করতে রওশন এরশাদের নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
দুপুরে দিগারকান্দা কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মা নামাজ আদায় করে সেখানে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এম পির
রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়ার আয়োজন করা করেন।পরে তিনি ময়ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির ২৫নং ওয়ার্ড শাখা জাতীয় পার্টির কার্যালয় উদ্ভোধন শেষে ময়মনসিংহ জাতীয় পার্টির বিশিষ্ট নেতা ও ময়মনসিংহ সদরের সাবেক বয়ড়া ইউনিয়নের বার বার নির্বাচিত জনপ্রিয় সফল চেয়ারম্যান মরহুম আব্দুল মালেক এর কবর জিয়ারত করেন।
এসময় জাপা নেতা জাহাঙ্গীর আহমেদ মরহুম আব্দুল মালেক চেয়ারম্যানের স্মৃতিচারণ করে বলেন, ময়মনসিংহের সকলেই প্রয়াত চেয়ারম্যান মরহুম আব্দুল মালেক সাহেবকে চিনতেন, তার ভালো দিক সম্পর্কে জানতেন। সাধারণ মানুষের অধিকার আদায়ে তিনি সব সময় আন্দোলন সংগ্রাম করেছেন।তিনি আরো বলেন, অল্প আয়ে কিভাবে সন্তুষ্ট থাকতে হয় তাও তিনি জানতেন। মালেক সাহেবের কাছে সবাই ছিলেন সমান, সমাজের অবহেলিত দুঃস্থ অসহায় মানুষের কথা তিনি খুব মনোযোগ দিয়ে শুনতেন এবং অসহায় মানুষের কল্যাণে সর্বদাই পাশে থাকতেন বলেই তিনি বয়ড়াবাসীর কাছে অত্যন্ত জনপ্রিয় ছিলেন। তিনি মরহুম মালেক চেয়ারম্যানের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন- ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সাধারন সম্পাদক আব্দুল আওয়াল সেলিম, সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক শরিফুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক লাল মিয়া লাল্টু, সহকারী সাধারন সম্পাদক এছাক আলী, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক কোরবান আলী, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক বাদশা মিয়া, যগ্ম-অর্থ সম্পাদক রফিকুল ইসলাম রফিক,যুগ্ম-প্রচার সম্পাদক মোঃ মমিনুল ইসলাম মানিক, ২৫নং ওয়ার্ড জাপার সভাপতি আব্দুল কাদির, সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান মিন্টু, ১৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারন সম্পাদক টিটু,২১নং জাপার সভাপতি আবু বক্কর সিদ্দিক,মহানগর জাতীয় পার্টির অন্যতম সদস্য ফজলুল হক, ২৩নং ওয়ার্ডের আবুল কালাম, রনিল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!