Header Image

নিজ তহবিল থেকে কম্বল বিতরণ করলেন কৃষ্ণপুর ইউনিয়নের শামীম চেয়ারম্যান।

 

স্টাফ রিপোর্টারঃ

টেলিভিশন সংবাদ ও পত্র-পত্রিকায় প্রতিদিন জনপ্রতিনিধিদের কর্মকান্ড নিয়ে নানা নেতিবাচক সংবাদ প্রচারিত হয়। ঠিক তখনই এক অনন্য দৃষ্ঠান্ত স্থাপন করলেন খালিয়াজুরী উপজেলার কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শামীম মোড়ল।

বর্তমান সময়ে শীতে অসহায় মানুষের দুঃখ কষ্ট দেখে তার এলাকার কৃষ্ণপুর ইউনিয়নে ১০০০ জন দুঃস্থ ও গরীব মানুষকে শীতবস্ত্র বিতরণ করেছেন এই ইউনয়ন চেয়ারম্যান। আজ বুধবার সকাল ১০টায় কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদে এক অনুষ্ঠানের মাধ্যমে এই কম্বল বিতরণ করা হয়। এসময়ে উপস্থিত ছিলেন কৃষ্ণপুর ইউনিয়নের গণ্যমাণ্য ব্যক্তি বর্গ।

এসময় অতিথিরা ইউপি সদস্য শামীম মোড়লের প্রশংসা করে অন্য জনপ্রতিনিধিদেরও গরীব দুখিদের পাশে দাড়ানোর আহবান জানান। তারা আরো বলেন, এই শীতে দরিদ্র মানুষের পাশে দাড়ানোয় স্যালুট শামীম ভাইকে।

শীতার্ত মানুষ সম্পর্কে কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম মোড়ল বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না। এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শীতবস্ত্র বিতরণের কার্যক্রম শুরু করছি। আসুন শীতার্ত মানুষের পাশে দাঁড়াই। তীব্র শীতের প্রকোপে নিদারুণ কষ্ট সত্যি মানব হৃদয়কে স্পর্শ করে না।

তিনি আরো বলেন, এমন অনেক অসহায় মানুষ আছে যারা নূন্যতম শীত বস্ত্রের অভাবে চটের বস্তা বা ছেঁড়া কাঁথা গায়ে দিয়ে রাত্রি যাপন করছে। হাড় কাঁপানো শীতে বর্ননাতীত দুঃখ কষ্টে দিন কাটানো মানুষের পাশে দাঁড়ানো প্রত্যক সামর্থ্যবান ও বিত্তশালী মানুষের নৈতিক দায়িত্ব। তাই আমি আমার সামর্থ অনুযায়ী শীতার্ত মানুষের পাশে দাড়িয়েছি। আমি চাই আমার ইউনিয়নের জনগণ সুখশান্তিপূর্ণ বসবাস করুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!