Header Image

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহ’র পিপিএম পদক লাভ

 

বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ ‘রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)’ পদক লাভ করলেন রাউজান থানার সম্মানিত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহ।
‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ মূল প্রতিপাদ্য ধারণ করে রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত পুলিশ সপ্তাহ-২০২০ইং এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে এই পদক তুলে দেন।

এরপুর্বে তিনি আইজিপি ব্যাজ-১৮’ পদক লাভ করেছেন।গত ৬ ডিসেম্বর”১৯ইং বিকালে তিনি ঢাকা হতে থানায় এসে পৌছালে থানার আওতাধীন পুলিশ ফাঁড়ির সকল পুলিশ তাকে অভিবাদন জানান।

এদিকে তার পিপিএম সাহসীকতার পদক অর্জনে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পিত শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

উল্লেখ্য, মো. কেপায়েত উল্লাহ ২০০১ সালে উপপরিদর্শক পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। ২০১২ সালে পরিদর্শক হিসেবে পদন্নোতি লাভ করেন।

এর আগে তিনি দায়িত্বরত ছিল খাগড়াছড়ি, সিএমপি, পতেঙ্গা, পাহাড়তলী, কোতোয়ালী, কক্সবাজারের রামু, চকরিয়া, সিলেট কোম্পানি গঞ্জে উপ-পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। ২০১২-১৪ পর্যন্ত কুমিল্লা জোনের সিআইডি পরিদর্শক ও ২০১৪-১৫ পর্যন্ত লোহাগাড়া থানা পরিদর্শক (তদন্ত) কর্মরত থাকার পর ২০১৬ সালের ১২ এপ্রিল রাউজান থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেন।ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে এটি তার প্রথম থানা। তার বাবা মৃত আব্দুস ছত্তারও (উপপরিদর্শক) ১৯৮৩ সালে সেকেন্ড অফিসার হিসেবে রাউজান থানায় কর্মরত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!