Header Image

ত্রিশালে কর্মহীন শ্রমজীবীদের ত্রাণ সামগ্রী দিচ্ছেন মেয়র আনিছ।।

 

আরিফ রববানীঃ

করোনা পরিস্থিতির কারণে কর্মহীন, অসহায়-দুঃস্থ ও সুবিধাবঞ্চিত প্রতিটি পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার কাজ শুরু করেছে ত্রিশাল পৌরসভার দুইবারের নির্বাচিত জনপ্রিয় মেয়র আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান আনিস। পৌর মেয়র ও তরুণ রাজনীতিবিদ আওয়ামীলীগ নেতা আলহাজ্ব এবিএম আনিসুজ্জামানের নির্দেশে সোমবার (৩০ মার্চ) সকাল থেকে পৌর সভার আওতাধীন বিভিন্ন কর্মহীন শ্রমজীবী পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেন পৌর কর্মকর্তা কর্মচারীরা এবং দলীয় কর্মী সমর্থকরা। পরিবারের প্রত্যেককে চাল, আলু ও ডালের প্যাকেট দেওয়া হয়।

মেয়র আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান জানান, করোনা পরিস্থিতির কারণে পৌরসভার প্রতিটি ওয়ার্ডের শ্রমজীবী দরিদ্র মানুষ কর্মহীন অবস্থায় রয়েছেন। অসহায় এই মানুষদের খাদ্য সহায়তা কর্মসূচি শুরু হয়েছে। পর্যায়ক্রমে সব ওয়ার্ডে খাদ্য সহায়তা দেওয়া হবে। করোনা পরিস্থিতি দীর্ঘায়িত হলে যতবার প্রয়োজন ততবার কর্মহীন মানুষের ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হবে বলে জানান মেয়র।

তিনি আরও জানান, করোনা সংক্রমণ এড়াতে পৌর সভার উদ্যোগে নগরীর বিভিন্ন সড়কে নিয়মিত ব্লিচিং পাউডার ছিটানো হচ্ছে। প্রত্যেক ওয়ার্ডের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। পৌরসভার পক্ষ থেকে করোনা সচেতনতায় মাইকিংসহ প্রচারপত্র বিলি অব্যাহত রয়েছে। এছাড়া করোনা সংক্রান্ত সমস্যার অভিযোগ এবং এর প্রতিকারের জন্য পৌরসভায় কন্ট্রোল রুম চালু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!