Header Image

মঠবাড়ী ইউনিয়নে সুষ্ঠুভাবে ভিজিডির চাউল পেয়ে খুশী হতদরিদ্ররা।

 

মোঃ রমজান আলীঃ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নে সুষ্ঠুভাবে ভিজিডির চাউল পেয়ে খুশীতে চেয়ারম্যান কদ্দুস মন্ডলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন ভুক্তভোগী হতদরিদ্ররা।।

শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্ধেশ এই শ্লোগানকে সামনে রেখে ও চলমান মহামারী করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন গরীব হত-দরিদ্র মানুষের খাদ্য সংকট নিরসনে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকা কর্মহীন শ্রমজীবী দরিদ্রদের মাঝে ২০১৯-২০ অর্থ বছরের জুন মাসের জন্য মঠবাড়ী ইউনিয়নে সরকারের ভিজিডি প্রকল্পের আওতায় দুস্থ-অসহায়দের মাঝে বরাদ্দকৃত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী উন্নয়নের রুপকার দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশগঠনের লক্ষে জননেত্রী শেখ হাসিনার উপহার মাথাপিছু ৩০ কেজি ভিজিডির চাউল সুষ্ঠু ও সঠিক ওজনে বিতরণ করেছেন ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা,জনপ্রিয় রাজনীতিবিদ ও জনপ্রতিনিধি আব্দুল কদ্দুস মন্ডল ।

১৬ জুন মঙ্গলবার সকাল থেকে ইউনিয়নে বরাদ্দকৃত ২৪৩ জন কার্ডধারীর মাঝে সঠিক ওজনে উক্ত চাউল বিতরণ কর্মসুচীর তদারকি করেন ইউনিয়নের ট্যাগ অফিসারের দায়িত্বে থাকা উপজেলা আমার বাড়ী আমার খামার প্রকল্প অফিসার সবুজ মিয়া ।

চেয়ারম্যান কদ্দুস মন্ডলের ব্যবস্থাপনায় ও ইউপি সচিব নুরুল ইসলামের সার্বিক সহযোগিতায় ডিজিটাল পরিমাপের মাধ্যমে সঠিক ওজনে চাউল পাওয়ায় ভোক্তভোগীরা চেয়ারম্যান ও বর্তমান সরকারের ভূয়সী প্রশংসায় মেতে উঠেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় তার সাথে সংশ্লিষ্ট ইউনিয়নের ইউপি সদস্যসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। চেয়ারম্যান আব্দুল কদ্দুস মন্ডল জানান-ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনের অংশ হিসাবে ও দেশের চলমান ক্রান্তিলগ্নে যেন কোন মানুষ অনাহারে না থাকে সে লক্ষে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে অন্যান্য বিতরণ কার্যক্রম চলছে। অপরদিকে প্রতিমাসের ভিজিডির চাউল নিয়মিত দেওয়া হচ্ছে।নিয়মিত ভিজিডি চাউল বিতরণ কর্মসুচীর অংশ হিসাবেই ভিজিডির চলমান মাসের চাউল ১৬জনু দেওয়া হয়েছে। সঠিক ভাবে চলমান অর্থবছরের ভিজিডি চাউল বিতরনের মাধ্যমে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধামুক্ত বাংলাদেশ এর আওতাধীন মঠবাড়ী ইউনিয়ন গড়তে এবং করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের এই যুদ্ধুে অংশ নিয়ে দেশকে বিপদমুক্ত করতে এগিয়ে আসতে সকলকে আহবান জানানোর পাশাপাশি সকলের সহযোগীতা প্রত্যাশা করেন চেয়ারম্যান কদ্দুস মন্ডল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!