Header Image

ময়মনসিংহে ডিবি পুলিশের অভিযানে ৪ ডাকাত ও প্রতারকসহ গ্রেফতার-৫।বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার।

আরিফ রববানীঃ

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামানের দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা ওসি (ডিবি)মোঃ শাহ কামাল আকন্দ পিপিএম (বার) এর নেতৃত্বে অপরাধ দমনের মাধ্যমে জনগণের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে দিন-রাত অক্লান্ত শ্রম দিচ্ছেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ শসহ কামাল আকন্দের নেতৃত্বে জেলা আইনশৃঙ্খলার উন্নয়ন ও অপরাধ দমনে নিয়মিত অভিযান চালাচ্ছে জেলা গোয়েন্দা পুলিশ। তারই ধারাবাহিকতায় ডিবি পুলিশের এসআই(নিঃ) আনোয়ার হোসেন সংগীয় এসআই(নিঃ) আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় ২৫শে জুন রাত ৩.৫০ ঘটিকায় কোতোয়ালী থানাধীন চুরখাই ফিলিং ষ্টেশনের সামনে বিশেষ অভিযান চালিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পার্শ্ব থেকে অস্ত্রধারী ডাকাত ১। মোঃ শাহজাহান (২৮), পিতা মৃত-সৈয়দ আলী, মাতা-মোছাঃ খালেদা আক্তার, সাং-গংগাদাসপুর, থানা-কালাই, জেলা-জয়পুরহাট, ২। মোঃ মেহেদী হাসান মৃধা@ হাসান (২৮), পিতা- মৃত এমদাদুল মৃধা, মাতা-মোছাঃ ঝর্ণা বেগম, সাং-শংকরদি নদীরপাড় মৃধাবাড়ী, থানা-রাজৈ, জেলা-মাদারীপুর, ৩। মোঃ রনি (২৫), পিতা মৃত-শহীদ, মাতা-শাহনাজ, সাং-ঝাউগড়া, থানা-কোতোয়ালী মডেল, জেলা-ময়মনসিংহ, ৪। মোঃ আঃ রহিম (২৮), পিতা-টগরু মিয়া, মাতা-রহিমা বেগম, সাং-কালাম খামার, থানা-উলিপুর, জেলা-কুড়িগ্রাম আসামীদের কে ডাকাতির প্রস্তুতি কালে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের নিকট হইতে ০১(এক) পাইপগান, ০২(দুই) টি কার্তুজ, ০৬(ছয়) টি চাপাতি, এবং ডাকাতি কাজে ব্যবহৃত একটি মাহেন্দ্র পিকআপ গাড়ী উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ।

এছাড়াও জেলা গোয়েন্দা শাখার অফিসার-ইনচার্জ এর নেতৃত্বে গত ২৪শে জুন মধ্য রাতে অভিযান চালিয়ে গোয়েন্দা পুলিশের একটি টিম আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় প্রতারক শহিদুল ইসলাম(৫৫) কে ঢাকা বনশ্রী এলাকা হতে গ্রেফতার করেছে । গ্রেফতারকৃত প্রতারক শহীদুলের নিকট থেকে বিভিন্ন কোম্পানীর শতাধিক সিম কার্ড ও ০৬টি মোবাইল জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ । পুলিশ জানায় প্রতারক শহীদুল দীর্ঘদিন বিভিন্ন জেলায় পুলিশ লাইনের পরিচয় দিয়ে মানুষের সাথে বিভিন্ন এধরনের প্রতারণা করছে আসছে।

জেলা গোয়েন্দা ওসি শাহ কামাল আকন্দ জানায়-মানুষের জানমালের নিরাপত্তায় অপরাধ দমনে আমাদের এই নিয়মিত অভিযান অব্যাহত থাকবে। এ ব্যাপারে তিনি সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!