Header Image

ময়ময়মনসিংহে করোনাকালেও চলছে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের উন্নয়ন।

 

আরিফ রববানীঃ

মহামারী করোনাতে মানবিক চিন্তা চেতনায় খাদ্য সহায়তা,জনসচেতনতামোলক কর্মকান্ডের পাশাপাশি উন্নয়ন কর্মকান্ডও চালিয়ে যাচ্ছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ময়মনসিংহের কন্যা, মহিয়সী নারী বেগম রওশন এরশাদ এমপি। তার নির্দেশে করোনা ভাইরাস সংকটের শুরু থেকেই দলীয় নেতা-কর্মীরা ময়মনসিংহ বাসীকে সুরক্ষিত রাখতে জন সচেতনতামূলক কাজসহ ঘরবন্ধী অভাবীদের খাদ্য সহায়তা পৌছে দেওয়া ছাড়াও সংসদীয় আসনের বিভিন্ন মসজিদ,মাদ্রাসা,হাট,বাজার সহ গুরুত্বপুর্ণ জায়গাগুলোতে জীবানুনাশক পানি ছিটানো, হাত ধোয়ার ব্যবস্থা করা থেকে শুরু করে নাগরিকদের সচেতন করাসহ খাদ্য সহায়তা নিয়েও মাঠে ছিলেন শুরু থেকেই। এসবের পাশাপাশি বেগম রওশন এরশাদ এমপি ময়মনসিংহ সদর এলাকার উন্নয়নমোলক কাজও চালিয়ে যাচ্ছেন।

উন্নয়ন কর্মকান্ডের অংশ হিসাবে জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ এমপি ২৫ শে জুন বৃহস্পতিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর বাস্তবায়িত ময়মনসিংহ ইসলামী একাডেমি এন্ড কলেজের চতুর্থ তলা ভিত বিশিষ্ট নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ! উক্ত অনুষ্ঠানে ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জননেতা জাহাঙ্গীর আহমেদ
কলেজের অধ্যক্ষ ,কলেজের সভাপতি , সম্মানিত শিক্ষক মন্ডলী ,কমিটির সম্মানিত সদস্যগণ, এলাকার গণ্যমান্য ব্যক্তি এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তর এর প্রকৌশলী মিস্টার শামীম এবং ঠিকাদার মেসার্স ফারুক এন্টারপ্রাইজের সত্বাধিকারী ফারুক সহ বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তি বর্গরা উপস্থিত ছিলেন। পরে করোনার প্রকোপ থেকে দেশবাসীকে সুরক্ষিত রাখার প্রত্যয়ে মোনাজাতের মধ্য দিয়ে ভিত্তিপ্রস্তর সম্পন্ন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!