Header Image

ত্রিশালের মঠবাড়ীতে ৪শত গরীব অসহায়কে১০কেজি করে চাউল দিলেন চেয়ারম্যান কদ্দুস।

 

আরিফ রববানীঃ

নোভেল করোনা ভাইরাস সংক্রমন আতংকে কর্মহীন হয়ে পড়া ৪০০শত অসহায় গরীব হত-দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী ১০কেজি চাউল পৌছে দিয়েছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামিলীগ নেতা আব্দুল কদ্দুস মন্ডল ।

সারা দেশের ন্যায় মঠবাড়ী ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশ মেনে চলায় ধনী-গরীব প্রায় সবাই এখন গৃহে অবস্থান করছে। তাছাড়া করোনার সংক্রমণ প্রতিরোধে ও করোনা ভাইরাস সংক্রমণ আতঙ্কে কর্মহীন হয়ে পড়েছে গরীব খেটে খাওয়া মানুষ। এতে করে খাদ্য সংগ্রহ নিয়ে বিপাকে পড়েছেন দরিদ্র ও নিন্ম আয়ের এসব খেটে খাওয়া মানুষেরা। এক বেলা কাজ না করলে যাদের সংসার চলে না, মুখে খাবার উঠে না, বর্তমান এ পরিস্থিতিতে গৃহবন্ধী ঐ কর্মহীন অসহায় মানুষগুলি চরম খাদ্য সংকটে অসহায় হয়ে পড়েছে। তাই ইউনিয়নের হতদরিদ্র কর্মহীন হয়ে পড়ায় দরিদ্রের তালিকা করে ৪শত অস্বচ্ছল হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার প্রতি জনকে ১০কেজি করে চাল বিতরন করা হয়েছে।

২রা জুলাই বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারী অর্থায়নে বরাদ্ধকৃত ইউনিয়নের ৪০০শত অসহায় মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন চেয়ারম্যান কদ্দুস মন্ডল ।

এ সময়ে তিনি বলেন-করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার যে চ্যালেঞ্জ হাতে নিয়েছে তা বাস্তবায়নে আমাদের সকলকে সচেতন থাকতে হবে। প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে যাওয়া থেকে বিরত থাকতে হবে।সাবান দিয়ে বার-বার হাত ধোঁয়ে নিতে হবে। এসময় তিনি সরকারি নির্দেশনা মেনে চলতে সকলকে আহবান জানান।

এসময় সংশ্লিষ্ট ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার, ইউনিয়ন পরিষদের সচিব নুরুল ইসলাম সহ পরিষদের মেম্বার,গ্রাম পুলিশ সহ স্থানীয় রাজনৈতিক সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!