Header Image

ময়মনসিংহে কোতুয়ালী পুলিশের অভিযানে দুই মহিলা চোর গ্রেফতার।

 

আরিফ রববানীঃ

জেলা পুলিশ সুপারের নির্দেশনায় কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ ফিরোজ তালুকদার, পিপিএম-বার মহোদয়ের সার্বিক নির্দেশনায় কোতুয়ালী মডেল থানার অফিসার ও ফোর্স অভিযান পরিচালনা করিয়া ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার কুখ্যাত মহিলা ছিনতাইকারী গ্রেফতার করা হয়েছে। যাহারা দীর্ঘদিন যবত ময়মনসিংহ শহরে মোবাইল চুরি সহ মূল্যবান জিনিসপত্র চুরি ছিনতাই করিয়া আসিতেছিল।

ময়মনসিংহ শহরের গাংগিনাপার একটি ব্যস্ততম এলাকা। মাঝে মধ্যেই এখানে বোরখাপরা সংঘবদ্ধ চোর, শপিং করতে আসা মহিলাদের ভ্যানিটি ব্যাগ থেকে মোবাইল টাকা পয়সা চুরি করে নিয়ে যায়।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যবত ময়মনসিংহ শহরে মোবাইল চুরি সহ মূল্যবান জিনিসপত্র চুরি ছিনতাই করিয়া আসিতেছিল বলে জানান কোতুয়ালী মডেল থানা অফিসার ইনচার্জ ওসি ফিরোজ তালুকদার।

রবিবার ৫ জুলাই দুপুরে শহরের বারীপ্লাজা মার্কেটের
সামনে থেকে শপিং করতে আসা কয়েকজন মহিলার ব্যাগ থেকে কৌশলে মোবাইল চুরি করার সময় হাতেনাতে ধরা পড়ে গ্রেফতারকৃত দুই মহিলা চোর ।

আটককৃত আসামীগন ময়মনসিংহ নান্দাইল থানার কংকরহাটি ও অরন্যপাশা গ্রামের সোহাগ মিয়ার স্ত্রী শান্তা ওরফে ময়না ও বাপ্পি মিয়ার স্ত্রী মোসাম্মৎ রুনা আক্তার । উভয়েই তারা দীর্ঘদিন যাবৎ এই চুরি পেশায় জড়িত বলে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে। তারা সকালে নান্দাইল থেকে ময়মনসিংহ শহরের বিভিন্ন মার্কেটে ঘুরে ঘুরে এসব কাজ করে বলে পুলিশকে জিজ্ঞাসাবাদে এসব তথ্য দেয়।

গ্রেফতারকৃতদের কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে জানিয়েছে ওসি ফিরোজ তালুকদার।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!