Header Image

ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি আমিনুল ইসলাম

 

মোঃ আল-আমিন, গাজীপুর:

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে টঙ্গী পূর্ব থানায় কর্মরত সকল পুলিশ সদস্য ও সর্বোস্তরের মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম। এসময় তিনি সবার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন। পাশাপাশি করোনা কালীন সময়ে জনগনের নীরাপক্তা বাজায়ে কাজ করায় থানার সকল পুলিশ সদস্যদের ভূয়সী প্রশংসা করেন।

তিনি বলেন, ত্যাগের মহিমা নিয়ে আমাদের মাঝে আবার এসেছে ঈদ-উল-আযহা। প্রতিবার ঈদ আনন্দের জোয়ার নিয়ে আসলেও এবার ঈদ হচ্ছে একটু ভিন্ন রকম। আমরা সবাই জানি, করোনা মহামারীতে আজ বিশ্ব কাঁপছে। এসময় বিশ্ব স্বাস্থ সংস্থা থেকে দেয়া হয়েছে কিছু নিতীমালা, পাশাপাশি আমাদের স্বস্থ অধিদপ্তর ও সরকারের পক্ষ থেকেও নেয়া হয়েছে নানাবিধ ব্যবস্থা দেয়া হয়েছে দিক নির্দেশনা। আমাদের আগে নিজেদের বাঁচতে হবে ও পরিবার নিয়ে নিরাপদে থাকতে হবে। বিশেষ করে বাচ্চা ও বৃদ্ধদের নীরাপদে রাখতে হবে।

তাই আমার অনুরোধ থাকবে টঙ্গী পূর্ব থানায় অন্তর্গত সকল শ্রেনীর মানুষের প্রতি,দ্যা করে কেউ অকারনে বাইরে ঘোরাফেরা করবেন না, পটকাবাজী করা থেকে বিরত থাকবেন, নিজ নিজ ঘরে অবস্থান করবেন, কোরবানির সময় আল্লাহকে স্মরন করুন, কোন ধরনের উস্কানিমূলক কথা বলা থেকে বিরত থাকবেন, আইনশৃঙ্খলার বিঘ্ন ঘটে এমন কোন কিছু করা থেকে বিরত থাকুন, যেকোন সমস্যায় আমাকে ফোন করুন, আমরা থাকবো আপনার পাশে।

ঈদের এই আনন্দ কে সামনে রেখে দোকানদার ও ক্রেতা ভাইদের প্রতি আহ্বান থাকবে, যাতে সামাজিক দূরত্ব বজায় রেখে সবাই যেন ব্যবসা পরিচালনা করেন ও ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়। অবহেলার কারণে ঈদ যেন বিষাদে পরিণত না হয়। পাশাপাশি সকল ব্যবসায়ীদেরকে পণ্য দ্রব্যের মূল্য না বাড়ানো হয়। এমন অভিযোগ পাওয়া গেলে তাদের বীরুদ্ধে বাংলাদেশের প্রচলিত আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা নেয়া হবে।

আল্লাহতায়ালা আপনাদের সবাইকে ভালো রাখুন সুস্থ রাখুন এই প্রত্যাশায়। ঈদ-উল-আযহা বয়ে নিয়ে আসুক আপনাদের সকলের জীবনে অনাবিল সুখ সম্মৃদ্ধী আর আনন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!