Header Image

ময়মনসিংহ মহানগর জাতীয় মহিলা শ্রমিকলীগের কমিটি গঠন,আফসানা সভাপতি-হেলেন সম্পাদক।।

 

ষ্টাফ রিপোর্টারঃ

জাতীয় মহিলা শ্রমিক লীগ ময়মনসিংহ মহানগর শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।ময়মনসিংহ মহানগর মহিলা শ্রমিক লীগ কমিটি গঠিত

জাতির জনকের স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে তারই সুযোগ্যকন্যা,মানবতার ফেরিওয়ালা বিশ্বসেরা দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দক্ষ ও পরিশ্রমী দলের দুঃসময়ের নারী নেত্রী,নারীদের অধিকার বাস্তবায়নের সাহসী রাজপথ যোদ্ধা আফসানা আক্তারকে সভাপতি, শামীমা সুলতানা রুবিকে কার্যকরী সভাপতি ও তাহমিনা আক্তার হেলেনকে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্যের কমিটি গঠিত হয়েছে। করোনা কালীন সময় রাজনৈতিক স্হবিরতায় দীর্ঘ এক বৎসর পর কেন্দ্রীয় সভাপতি সুরাইয়া আক্তার সাধারণ সম্পাদক কাজী রহিমা আক্তার সাথীর নির্দেশনায় ও পরামর্শ ক্রমে ২২ অক্টোবর বৃহস্পতিবার উক্ত কমিটি অনুমোদন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জাতীয় মহিলা শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দা রোকেয়া আফছারী শিখা।

দুর্দিনের সাবেক ছাত্রনেত্রী আফসানা আক্তারকে সভাপতি, শামীমা সুলতানা রুবিকে কার্যকরী সভাপতি ও তাহমিনা আক্তার হেলেন সাধারণ সম্পাদক
নির্বাচিত হওয়ায় আওয়ামী লীগের সভানেত্রী ও সফল প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন ময়মনসিংহের আওয়ামী লীগের রাজনৈতিক নেতাকর্মীরা । ময়মনসিংহের রাজনৈতিক বিশ্লেষকদের মতে-দলের দুঃসময়ের এই পরীক্ষিত সাহসী ছাত্রনেত্রীদের বাছাইয়ের মাধ্যমে দলীয় গুরুত্বপূর্ণ পদে মনোনীত করায় তাদের মেধায়-শ্রমে ও সাহসী নেতৃত্বে আগামী দিনে দল আরো আরো এগিয়ে যাবে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!