Header Image

লোহাগাড়ায় বিজয় দিবসে হুইল চেয়ার পেলো ১০ প্রতিবন্ধী।

 

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধিঃ

 

বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মহান বিজয় দিবস উপলক্ষে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বিভিন্ন এলাকার দুস্থ ১০ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

১৬ ডিসেম্বর”২০২০ইং বুধবার সকাল ১০টার দিকে উপজেলা সমাজসেবা অফিসের সামনে প্রতিবন্ধীদের মাঝে এ হুইল চেয়ার গুলো বিতরণ করা হয়।

উক্ত বিতরণ অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা অফিসার মুহাম্মদ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আহাসান হাবিব জিতু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর উপজেলা মুক্তিযোদ্ধার কমান্ডার আকতার কামাল সিকদার, জাতীয় সমাজকল্যাণ পরিষদের সদস্য ও উপজেলা বিআরডিবির চেয়ারম্যান এবং লোহাগাড়া ডায়াবেটিকস জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজসেবক ও মানবিক ব্যক্তি মুহাম্মদ আরমান বাবু রুমেল সহ আরো অনেকেই।

এসময় প্রধান অতিথি ইউএনও আহাসান হাবিব জিতু বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যা কন্যা বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ এবং সাধারণ মানুষের উন্নয়নে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। তিনি একজন মানবপ্রেমিক নেত্রী।তিনি সবসময় দেশ এবং দেশের মানুষের কথা চিন্তা করে। তাই আজ মুজিব বর্ষ ও মহান বিজয় দিবসে উপলক্ষে হতদরিদ্র প্রতিবন্ধীদের জন্য হুইল চেয়ার উপহার দিয়েছে।

এদিকে সমাজকর্মী মুহাম্মদ আরমান বাবু রোমেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন সারা বিশ্বের কাছে সর্বোচ্চ প্রশংসিত। তাই মুজিব জন্মশতবার্ষিকী ও মহান বিজয় দিবসের দিনে উপজেলার বিভিন্ন এলাকার দুস্থ ১০জন প্রতিবন্ধীদের যাচাই-বাচায় করে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষথেকে (মানবিক উপহার) এ হুইল চেয়ার গুলো বিতরণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!