Header Image

আধুনিক ওয়ার্ড গড়ার অঙ্গীকার নিয়ে নির্বাচনী যুদ্ধে মাঠে নেমেছেন… রাকিবুল হাসান রাকিব

শাহিনুর ইসলামঃ

 

ময়মনসিংহের ত্রিশালের কাঁঠাল ইউনিয়ন পরিষদের নির্বাচনে ২নং ওয়ার্ডের মেম্বার পদে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী হয়ে ভোটারদের দ্বারে-দ্বারে ঘুরছেন সর্বস্তরের প্রিয়নেতা,বাল্যবিবাহ যৌতুক ও নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদী ও সাহসী পুরুষ রাকিবুল হাসান রাকিব । তিনি তার এলাকা ২নং ওয়ার্ড কে সন্ত্রাস,দুর্ণীতি, মাদকমুক্ত আধুনিক এলাকা গড়ার অঙ্গীকার নিয়ে নির্বাচনী যুদ্ধে মাঠে নেমেছেন।

একজন সফল পুরুষ উদ্যোগক্তা,সৎ,নিষ্টাবান,দক্ষ,
নম্রমুখ,তরুন সমাজ সেবিকা,সংগঠক,এলাকার পরিচিত মুখ রাকিব ।যিনি কখনো অন্যায়-অত্যাচার কে প্রশ্রয় দেন না। যে কোন সাধারণ মানুষের যে কোন সমস্যায় তিনি সবার আগে ছুটে এসে সমস্যা সমাধানের চেষ্টা করেন। সাংসারিক ব্যস্ততার পাশাপাশি নিজেকে সবসময় সমাজসেবায় নিয়োজিত রেখে অগ্রনী ভূমিকা পালন করে থাকেন রাকিব। তিনি কোন রাজনৈতিক নেতা না হলেও সমাজের গরীব হত-দরিদ্র অসহায়দের সেবা করে নিজেকে সামনের দিকে এগিয়ে নিয়ে এসেছেন । সমাজের গরীব দুঃখী মেহনতি মানুষের সাথে থেকে অবহেলিত লোকজনের সেবায় নিজেকে নিয়োজিত করতে হলে জনপ্রতিনিধি হওয়া অতিব জরুরী বিধায় তিনি জনপ্রতিনিধি হাওয়ার লক্ষে মেম্বার পদে প্রার্থী হয়ে মানুষের সমর্থন ও দোয়া চেয়ে বেড়াচ্ছেন। রাকিবুল হাসান রাকিব একজন নিরহংকারী ,যিনি সকলের সাথে সমানভাবে মিশে কাজ করেন। যে কোন সময় তাকে ডাকলে সাড়া দেন বিধায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার প্রার্থীতায় ব্যাপক সাড়া জেগেছে।

রাকিব কাঁঠাল ইউনিয়নের ২নং ওয়ার্ড থেকে মেম্বার প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করে মাঠে দিনে রাতে প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন।তারমত এমন মিশুক ও নিরহংকারী একজন পুরুষ প্রার্থী হিসাবে নির্বাচনী মাঠে পেয়ে ভোটাররাও ব্যাপক খুশী। যে কারণে সে গণসংযোগে বের হলে তার সমর্থনে ভোটাররা ঐক্যবদ্ধ হওয়ায় তার গণসংযোগ গণমিছিলে পরিণত হয়। ওয়ার্ডের উন্নয়ন কর্মকান্ড কে এগিয়ে নিতে জয়ের মালা পড়ার সম্ভাবনাময় প্রার্থী হিসাবে জনগণের মাঝে আলোচনায় রয়েছে শিল্পী ।

রাকিবুল হাসান রাকিব বলেন,তিনি যদি তিনি নির্বাচনে ভোটে জয়ী হতে পারেন তাহলে নিজের জীবনের বিনিময়ে হলেও সমাজের নিরীহ গরীব দুঃখী অসহায় মানুষদের পাশে থেকে কাঁদে কাঁদ মিলিয়ে ওয়ার্ডবাসীর সেবা ও উন্নয়ন করার পাশাপাশি তার নির্বাচনীএলাকাকে,মাদক,সন্ত্রাস,বাল্যবিবাহমুক্ত,
নারী-নির্যাতনমুক্ত একটি মডেল এলাকা হিসাবে গড়তে অগ্রনী ভূমিকা রেখে কাজ করে যাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!