Header Image

গাজীপুর মেট্রো কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি মনিরহোসেন মন্ডল, সম্পাদক হাসান সরকার

 

মৃদুল ধর ভাবন, বিশেষ প্রতিনিধিঃ

গাজিপুর মেট্রো কাশিমপুর প্রেসক্লাব নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. মনির হোসেন মন্ডল ও সাধারণ সম্পাদক হয়েছেন মো. হাসান সরকার।
সোমবার (২৯ মার্চ) সকাল ১০ ঘটিকা থেকে উৎসব মুখর পরিবেশে কাশিমপুর প্রেসক্লাবের ১ম দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।


এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিপ্রার্থী এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার ও কাশিমপুর প্রেসক্লাবের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি আমজাদ হোসেনকে পরাজিত করে সাপ্তাহিক বার্তা বাজার পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক ও কাশিমপুর প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি মো. মনির হোসেন মন্ডল সভাপতি নির্বাচিত হন। দৈনিক সমাচার বার্তার স্টাফ রিপোর্টার ও কাশিমপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী সীমান্তকে পরাজিত করে সাধারণ সম্পাদক পদে বাংলা টিভির কাশিমপুর প্রতিনিধি ও কাশিমপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. হাসান সরকার নির্বাচিত হন।
জাঁকজমকপূর্ণ পরিবেশে কাশিমপুর প্রেসক্লাবে কর্মরত ৪১ জন সাংবাদিক এ নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে বিকাল ৪ টার দিকে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক আশরাফুল আলম (আসকর) এর নির্দেশনায় নির্বাচন কমিশনার আঃ রহমান নির্বাচনের ফলাফল ঘোষনা করেন।
কাশিমপুর প্রেসক্লাবের ১ম দ্বি-বার্ষিক নির্বাচন সুষ্ঠ, সুন্দর ও সুশৃঙ্খল ভাবে সম্পন্ন হওয়ায় প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক আশরাফুল আলম আসকরসহ নির্বাচন কমিশনাদের কে ধন্যবাদ জানান সুশীল সমাজের নেএবৃদ্ধএবং কাশিমপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মনির হোসেন মন্ডল।
কাশিমপুর প্রেসক্লাবের ১ম দ্বি-বার্ষিক নির্বাচন পরিদর্শন করতে আসেন কাশিমপুর থানার ৬ নং ওয়ার্ড কাউন্সিল আসাদুজ্জামান তুলা, ৪ নং ওয়ার্ড কাউন্সিল রফিকুল ইসলাম, কালিয়াকৈর, কোনাবাড়ী প্রেসক্লাবে নেত্রীবৃদ্ধ সহ আশুলিয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলাম লিটন, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু, দেশ টিভির শাহিন আহমেদ, আশুলিয়া সাংবাদিক কার্যালয়ের কর্ণধার ও আলোকিত সাভার এর সম্পাদক এবং বাংলা টিভির আশুলিয়া প্রতিনিধি খন্দকার আলমগীর হোসেন নীরবসহ কাশিমপুর থানার বিভিন্ন দলের নেতাকর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাভার, ধামরাই, আশুলিয়া, কোনাবাড়ী, কালিয়াকৈর, গাজীপুর মহানগর এলাকার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।
কাশিমপুর প্রেসক্লাবের ১ম দ্বি বার্ষিক নির্বাচন সুষ্ঠ,সুন্দরভাবে সম্পন্ন করার জন্য বিভিন্ন ভাবে সহযোগিতা করার জন্য রাজনৈতিক নেতা, আইন শৃঙ্খলা বাহিনী ও বিভিন্ন থানা জেলা থেকে আসা সাংবাদিকদের ধন্যবাদ জানান প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক আশরাফুল আলম (আসকর)।
কাশিমপুর প্রেসক্লাবের ১ম দ্বি বার্ষিক নির্বাচনে, সভাপতি সাপ্তাহিক বার্তা বাজার পত্রিকার মনির হোসেন মন্ডল, (২৭ ভোট ), সিনিয়র সহ- সভাপতি মাই টিভির হুমায়ুন কবির তালুকদার (২০ ভোট ), সহ সভাপতি শাহিন (২৩ ভোট), সাধারণ সম্পাদক বাংলা টিভির মোঃ হাসান সরকার (২০ ভোট ), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মারুফ আহমেদ (২৬ ভোট), সাংগঠনিক সম্পাদক মোঃ তরিকুল জুয়েল (২৫ ভোট), সহ সাংগঠনিক সম্পাদক নুরে আলম জিকু (২৪ ভোট), অর্থ বিষয়ক সম্পাদক কবির হোসেন (২২ ভোট), দপ্তর সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোঃ ফয়সাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোঃ মাসুদ রানা, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোঃ বাচ্চু মিয়া, তথ্য বিষয়ক সম্পাদক টুটুল (২০ ভোট ), ধর্ম বিষয়ক সম্পাদক নাজমুল হক প্রধান ও রাজিব ১৯ টি করে ভোট পেয়েছেন। পরবর্তীতে রাজিব নাজমুল হককে দায়িত্ব পালন করার সিদ্ধান্ত গ্রহণ করে এবং নাজমুল হক এর অনুপস্থিতিতে রাজিব দায়িত্ব পালন করবে। এছাড়া কার্যনির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম (২৭ ভোট), এবং সুমন (২২ ভোট ) পেয়ে নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!