Header Image

ত্রিশাল থানায় জিডি মামলা করলে তৃতীয় পক্ষের প্রয়োজন হয় না ….ওসি মাইন উদ্দিন

 

খায়রুল আলম রফিক :

 

ময়মনসিংহ জেলার ত্রিশাল থানায় জিডি মামলা ও পুলিশ ক্লিয়ারেন্সসহ যেকোন সেবা পেতে কোনো টাকা লাগে না। আপনি থানায় এসে আপনার কাঙ্খিত সেবাটি পেয়েছেন? যদি না পেয়ে থাকেন তাহলে নিম্ন লিখিত নাম্বারে যোগাযোগ করুন।

অনুসন্ধানে জানা যায়, থানায় কর্মরত পুলিশ কর্মকর্তা ও দালালদের ঘুষ বাণিজ্য ঠেকাতে এই উদ্যোগ হাতে নেয় জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তারা। সেখানে দেয়া হয়েছে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার, ত্রিশাল থানার অফিসার ইনচার্জের. সরকারি মোবাইল নাম্বার।
পুলিশ সুপার 01320103100, ওসি 01320103269
দেশের মানুষের জানমাল রক্ষা থেকে শুরু করে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করে বাংলাদেশ পুলিশ। কাজের বেলায় জনকল্যাণকে প্রাধান্য দেয়া হবে। থানায় কোনো সুবিধাবাদি বা দালালের সুযোগ নেই।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন বলেন, ময়মনসিংহ রেঞ্জ পুলিশের ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ স্যার ও ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান স্যারের নির্দেশনা অনুসারে আমি এই থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করার পর থেকে জিডি মামলা ও পুলিশ ক্লিয়ারেন্স সহ থানা সংশ্লিষ্ট সেবাদানে কোনো টাকা নেওয়া হয় না।

থানার কোনো পুলিশ সদস্যের কারণে যদি সেবা প্রত্যাশী কোন ধরনের বিড়ম্বনায় পড়েন তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি মাইন উদ্দিন।

ওসি বলেন, পুলিশই জনতা, জনতাই পুলিশ। পুলিশ জনতা মিলে কাজ করলে সমাজে কোন অপরাধ থাকবে না। সন্ত্রাস, জঙ্গি, মাদক, জুয়া, বাল্য বিবাহ, নারি ও শিশু নির্য়াতনসহ এলাকায় অপরাধমূলক কর্মকাণ্ড দেখলেই পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করুন। সমাজের যে কোন অপরাধ কর্মকান্ড নির্মূল করতে পুলিশ আপনাদের পাশে আছে।

 

সাধারণ মানুষের জন্য পুলিশের দরজা সবসময় উন্মুক্ত থাকবে। সর্বোচ্চ আন্তরিকতা ও সততার সাথে কাজ করবে পুলিশ। ওসি বলেন, সমাজ থেকে অপরাধ দূর করতে হলে সবার আগে প্রয়োজন পারিবারিক উদ্যোগ। পারিবারিক শিক্ষাই পারে একজন সন্তানকে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে। সমাজে অপরাধ দমনে পুলিশ সদা তৎপর। তাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!