Header Image

ঘাগড়ায় ভিজিএফ চাউল বিতরণ উদ্ভোধন করলেন চেয়ারম্যান সাজু ও ট্যাগ অফিসার রাজিব কুমার।।

 

আরিফ রববানী :

 

ময়মনসিংহের সদর উপজেলার ঘাগড়া ইউনিয়নে পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের মাধ্যমে সমাজের দুঃস্থ ও অসচ্ছল অসহায় মানুষের জন্য সরকারের বরাদ্দকৃত ঈদ উপহার মাথাপিছু ১০কেজি করে ভিজিএফ এর চাউল বিতরন কার্যক্রম উদ্ভোধন করা হয়েছে।

 

১৪ই জুলাই (বুধবার) ঘাগড়া ইউনিয়ন পরিষদের সচিব মিনারা ইয়াসমিন ও মেম্বারদের ব্যবস্থাপনায় ইউনিয়নের অসচ্ছল ৭১১৩ জন দুঃস্থদের জন্য বরাদ্ধকৃত ৭১১৩০কেজি ভিজিএফ চাউল বিতরণ কর্মসুচীর উদ্ভোধন করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাজাহান সরকার সাজু এবং ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত ট্যাগ অফিসার উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের রাজিব কুমার সরকার।

 

উদ্ভোধনী বক্তব্যে চেয়ারম্যান সাজি বলেন- ভিজিএফ চাউল গরীব মানুষের প্রাপ্য অধিকার। তাদের অধিকার তাদের হাতে তুলে দেওয়ার মাধ্যমে দারিদ্র ও ক্ষুধামুক্ত দেশ গঠনে সরকারের যে অঙ্গীকার রয়েছে তা বাস্তবায়নের লক্ষে ইউনিয়নের প্রকৃত গরীব-দুঃস্থ্যদের বাছাই করে তাদের মাঝে সুষ্ঠ সুন্দর ভাবে এই চাউল বিতরন করা হয়েছে।

 

চাউল বিতরণ উদ্ভোধনের সময় স্থানীয় রাজনৈতিক,সামাজিক গণ্যমান্য ব্যক্তিববর্গ এবং ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন। করোনার এই ক্রান্তিলগ্নে সুষ্ঠু ও সুশৃঙ্খল পরিবেশে সঠিক ওজনে ঈদের পুর্বে ১০কেজি করে চাউল পেয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাজাহান সরকার সাজুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ভুক্তভোগীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!