Header Image

ময়মনসিংহ সদরবাসীর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ইউএনও সাইফুল ইসলাম

 

প্রেস বিজ্ঞপ্তিঃ

ময়মনসিংহ সদর উপজেলার পক্ষ থেকে সর্বস্থরের ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম।

শুভেচ্ছা বাণীতে ইউএনও জানান,,প্রতি বছর ঈদ আসে আমাদের জীবনে অনাবিল আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে। ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা, বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।

 

তিনি আরো বলেন, মহান আল্লাহর উদ্দেশ্যে প্রিয়বস্তুকে উৎসর্গের মাধ্যমে তাঁর সন্তুষ্টি লাভে যে অনন্য দৃষ্টান্ত হযরত ইব্রাহীম (আ.) স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে। প্রতিবারের মতো এবারও কোরবানির ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে আনুক।‘ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

 

ঈদ-উল-আযহার শিক্ষা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ- এ প্রত্যাশা করে তিনি করোনাভাইরাসের পরিস্থিতি মোকাবিলায় অবশ্যই সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানানোসহ বাড়ির বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করার পরামর্শ প্রদান করে প্রতিটি দিনই সকলের জন্য হোক ঈদের মতো আনন্দময় এই কামনায় সবাইকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!