Header Image

ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ময়মনসিংহ কোতুয়ালী মডেল থানার ইন্সপেক্টর অপারেশন ওয়াজেদ আলী

 

প্রেস বিজ্ঞপ্তিঃ

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ময়মনসিংহ কোতুয়ালী মডেল থানা পুলিশের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা মোবারকবাদ জানিয়েছেন কোতুয়ালী মডেল থানার ইন্সপেক্টর অপারেশন ওয়াজেদ আলী।

ওয়াজেদ আলী এক বিবৃতিতে বলেন, পবিত্র ঈদ উল আযহার মুসলিম জাহানের অন্যতম ধর্মীয় উৎসব। এই কোরবানি উপলক্ষে সবাইকে স্বাস্থ্য সচেতনতা নিরাপত্তা রক্ষা করে পবিত্র ঈদুল আযহা পালন করার আহবান জানান ।
তিনি বলেন-বর্তমানে আমরা একটি কঠিন দুঃসময় পার করতেছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে এবং ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান স্যার ও কোতুয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার স্যারের নির্দেশ ক্রমে কোতুয়ালী মডেল থানার সকল পুলিশ সদস্যরা নিজ নিজ অবস্থান থেকে নিরাপত্তা জোরদারে নিরলস ভাবে সর্বস্থরের জনগনের পাশে থেকে সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন।

ইন্সপেক্টর অপারেশন ওয়াজেদ আলী আরো বলেন,কোরবানির পশু জবাইয়ের পরে ইহার রক্ত,ময়লা এবং পশুর চামড়া নিজ দায়িত্বে সংগ্রহন বা পরিষ্কার করবেন । পশু জবাইয়ের শেষে স্থানটি ব্লিচিং পাউডার, সেবলন,ক্লোটেক ইত্যাদি দিয়ে নিজ নিজ স্থান পরিষ্কার রাখার মাধ্যমে নিজে করোনা থেকে মুক্ত থেকে অন্যকে করোনা থেকে মুক্ত থাকার জন্য সাহায্য করতেও তিনি সকলের প্রতি আহবান জানিয়ে বলেন-আসুন আমরা সবাই সরকারের নির্দেশ মোতাবেগ স্বাস্থ্যবিধি মেনে চলি , সামাজিক দূরত্ব বজায় রাখি এবং সবাই সুস্থ্য থাকি।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সকল সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব-উদ্যোমে এগিয়ে যাক বাংলাদেশ।

সর্বপরি মহান রাব্বুল আলামিনের কাছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং দেশের সর্বস্তরের জনগনের সু স্বাস্থ্য ও দীঘাযু কামনা করেন তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!