Header Image

জগন্নাথ বিশ্ববিদ্যালয় তরুণ লেখক ফোরামের সভাপতি  রাফিল সম্পাদক  -ইমরান

সাইফুল ইসলাম তরফদার:
তরুণ লেখকদের সংগঠন বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম জগন্নাথ বিশ্ববিদ্যালয়  (জবি) শাখার ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।এতে সভাপতি হয়েছেন ইসরাফিল আলম রাফিল এবং সাধারণ সম্পাদক ইমরান হুসাইন।
শুক্রবার  (১৩ আগস্ট) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মারজুকা রায়না ও সাধারণ সম্পাদক আনারুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কেন্দ্রীয় নির্বাহি পর্ষদের  সিদ্ধান্ত মোতাবেক, জগন্নাথ  বিশ্ববিদ্যালয় শাখার ২০২১-২২ (১ বছর) কার্যবর্ষের জন্য ইসরাফিল আলম রাফিল কে সভাপতি এবং ইমরান হুসাইন কে সাধারণ সম্পাদক হিসেবে অনুমোদন করা হলো।
এছাড়া  নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দিতে বলা হয়েছে। ইসরাফিল আলম রাফিল এর আগে সংগঠনটির জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন এবং ইমরান হুসাইন সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।
উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে সংগঠনটি। তরুণ লেখকদের পরামর্শ প্রদান, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম।
তরুণ লেখক সংগঠন (জবি)  নবনির্বাচিত কমিটির  সভাপতি রাফিল সম্পাদক ইমরান কে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন  দৈনিক মানব কন্ঠের জেলা প্রতিনিধি আমান উল্লাহ আকন্দ জাহাঙ্গীর, বাংলাদেশ বুলেটিনের জেলা প্রতিনিধি ও মুক্তাগাছা প্রেসক্লাবে সাধারণ সম্পাদক   এম ইদ্রিস আলী, শেয়ার বিজ পএিকার জেলা প্রতিনিধি রবিউল আউয়াল রবি, স্বাধীন বাংলা জেলা প্রতিনিধি তানভীর হোসাইন, দৈনিক যুগান্তর এর মুক্তাগাছা প্রতিনিধি  সোহেল রানা, প্রেসক্লাব ফুলবাড়িয়ার সভাপতি সাইফুল ইসলাম তরফদার, সম্পাদক নজরুল ইসলাম খান, দৈনিক ভোরের ডাক এর সাংবাদিক এস এম গোলাম ফারুক আকন্দ, দৈনিক জনবাণী পএিকার মুক্তাগাছা প্রতিনিধি মিজানুর রহমান জুয়েল, ধোবাউড়া  সোহাগ রেমা, ফুলবাড়িয়ার মিজা মোঃমনজুরুল হক, তৃতীয় মাএা শফিকুল ইসলাম, আমাদের নতুন সময় আশরাফুল ইসলাম আসাদ প্রমুখ।আগামী দিনে তাদের নেতৃত্বে (জবি)তরুণ কলাম লেখক সংগঠনটি আরো শক্তিশালী হবে ইনশাআল্লাহ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!