Header Image

মুজিব বর্ষ উপলক্ষে ময়মনসিংহে ক্ষতিগ্রস্ত ১০৯ পরিবারকে ঢেউটিন ও নগদ অর্থ বিতরন ও শহীদদের স্মরণে দোয়া

আরিফ রববানী, ময়মনসিংহ।।

ময়মনসিংহে মুজিব বর্ষ উপলক্ষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ১০৯ টি পরিবারের মাঝে বিনামূল্যে ঢেউটিন ও গৃহ-নির্মাণ অর্থের চেক বিতরণ করা হয়েছে। টেলি কনফারেন্স মাধ্যমে উক্ত বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও সদর আসনের জাতীয় সংসদ সদস্য বেগম রওশন এরশাদ এমপি।

শনিবার (১৪ইআগস্ট)দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি টেলি কনফারেন্সের মাধ্যমে নদী ভাঙ্গা, আগুনে পুড়া দরিদ্র অসহায় মানুষের মাঝে ১শ’ ৯ বান্ডেল ঢেউ টিন এবং প্রতি পরিবারকে ৩ হাজার টাকার চেক প্রদান কার্যক্রম উদ্ভোধন করেন।

এসময় তিনি বলেন, নদী ভাঙ্গন ও বন্যায় এবং আগুনে পুড়ে আপনাদের যে ক্ষতিগ্রস্ত হয়েছেন তা পূরণ করা আমাদের সাধ্য নেই, তার পরও এই সামান্য এ অনুদান দিতে পেরে আমার কাছে আনন্দ লাগছে । এ মহামারী করোনা ভাইরাসের সাথে লড়াই করে আপনারা যে ভাবে টিকে আছেন, ইনশাল্লাহ আগামীতেও যে কোন দুর্যোগ মোকাবেলা প্রতিরোধ করার ক্ষমতাও আপনারা রাখেন। আপনাদের সকল দুর্যোগ মোকাবেলা আমি আপনাদের পাশে আছি এবং থাকবো।

উক্ত ঢেউ টিন বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ সদর উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুল ইসলাম।
বিতরন কার্যক্রমের শুরুতে আলোচনা সভা ও ১৫ই আগস্টের শহীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন ও দোয়া করা হয়।

এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন, মহানগর জাতীয়পাটির সভাপতি জননেতা জাহাঙ্গীর আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আউয়াল সেলিম, জেলা জাতীয় পার্টির অর্থ সম্পাদক শরীফুল ইসলাম খোকন,
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল হক ফারুক রেজা,সদর জাতীয় পার্টির সাধারন সম্পাদক ইদ্রিস আলী, জেলা জাপার যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ শফিকুল আলম তপন, জেলা জাপার সাংগঠনিক সম্পাদক,সদর উপজেলার সাধারন সম্পাদক জননেতা ইদ্রিস আলী, মহানগর জাপার যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ শাহজাহান মিয়া,জেলা ছাত্র সমাজের আহব্বয়ক মোঃ সাব্বির হোসেন বিল্লাল, মহানগর সেচ্ছাসেবক পার্টির সভাপতি মোঃ বাদশা মিয়া, মহানগর জাতীয় পার্টির যুগ্ম-প্রচার সম্পাদক মোঃ মমিনুল ইসলাম মানিক, মহানগর জাপার যুগ্ম-সাংগঠনিক সম্পাদক মোঃ জুয়েল মিয়া, চর নিলক্ষীয়া জাপার সভাপতি মোঃ মুঞ্জুরুল হক মঞ্জু সহ আরো অনেক নেতা কর্মীসহ সদর উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল হক ফারুক রেজা জানায়, মুজিব বর্ষ উপলক্ষে
সামপ্রতিক কালে ময়মনসিংহ সদর উপজেলার ১১ ইউনিয়নে প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নিকাণ্ডসহ বিভিন্ন দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১০৯পরিবারের মধ্যে প্রতি পরিবারকে নগদ ৩ হাজার টাকা ও ২ বান্ডিল করে ঢেউটিন বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!