Header Image

শিবলী সাদিকসহ বিএমএসএফের কেন্দ্রীয় কমিটিতে নতুন ৫ সদস্য অন্তর্ভুক্ত

 

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ  মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কেন্দ্রীয় কমিটিতে নতুন করে ৫ জনকে সদস্যপদে অন্তর্ভুক্ত করা হয়েছে। নতুন সদসরা হলেন জিটিভি ঢাকার স্টাফ রিপোর্টার রুবিনা ইয়াসমিন, জনকন্ঠ বরিশালের স্টাফ রিপোর্টার খোকন আহমেদ হীরা, মানিকগঞ্জের সাটুরিয়ার যুগান্তর প্রতিনিধি মো: শাহজাহান সরকার, ময়মনসিংহের দূর্জয় বাংলার ভারপ্রাপ্ত সম্পাদক শিবলী সাদিক খান ও চট্টগ্রামের বোয়ালখালীর কালের কন্ঠের আয়েশা ফারজানা।

শুক্রবার রাত ৮টায় এক ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমন। কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর নতুন এই সদস্যদের নাম ঘোষণা করা হয়। সাংবাদিকদের দাবি, অধিকার ও মর্যাদা রক্ষার আন্দোলনকে জোড়দার করতে নতুন এ সদস্যদের যুক্ত করা হয।

সভায় সংগঠনের সহ-সভাপতি ড. সাজ্জাদ চিশতী, ড. রিপন আনসারী, মো: আফজাল হোসেন, যুগ্ম-সম্পাদক মোশারফ হোসেন নীলু, সহ-সম্পাদক সোহাগ আরেফীন, সহ-সম্পাদক মিজানুর রশীদ মিজান, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আহাদ, এমএ আকরাম, মোহাম্মদ আলী সুমন, সীমা খন্দকার, সহ-সাংগঠনিক সম্পাদক কবির নেওয়াজ, অর্থ বিভাগের সম্পাদক শারমিন সুলতানা মিতু ও কেন্দ্রীয় সদস্য মো: কামরুজ্জামান, আব্দুর রহিম প্রমূখ। আইটি বিভাগের সম্পাদক তাওহীদ হাসান শেসনটি পরিচালনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!