Header Image

সন্ত্রাস ও মাদকমুক্ত সুস্থ সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই।। বইলরে শাহানশাহ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বইলর ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজ সেবক, জনবান্ধব রাজনীতিবিদ, বিশিষ্ট ব্যবসায়ী ও আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, আওয়ামী লীগ নেতা খন্দকার মশিহুর রহমান শাহানশাহ বলেছেন- বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার খেলাধুলায় অনন্য নজির সৃষ্টি করেছে। এসময় তিনি স্বামী বিবেকানন্দের একটি বাণীর উদ্ধৃতি দিয়ে বলেন “ঘরে বসে গীতা পাঠ করার থেকে মাঠে নেমে খেলাধুলা করা অতি উত্তম”। তিনি (২৭শে আগষ্ট) শুক্রবার বিকালে বইলর ইউনিয়নের রুদ্রগ্রামে স্থানীয় যুব সমাজ আয়োজিত হাডুডু খেলার অনুষ্ঠানে সভাপতির স্বাগত ভাষণে এসব কথা বলেন।

সন্ত্রাস ও মাদক মুক্ত সমাজ গড়তে সুস্থ্য বিনোদন, ক্রীড়া এবং সাংস্কৃতিক প্রতিযোগীতার কোন বিকল্প নেই জানিয়ে সকল প্রকার বিনোদন মোলক কর্মকান্ডে পাশে থাকারও প্রতিশ্রুতি ব্যক্ত করে ব্যবসায়ী খন্দকার মশিহুর রহমান শাহানশাহ বলেন, দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ইউনিয়নের উন্নয়নে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। আগামীদিনে বইলর ইউনিয়নের সহযোগিতা পেলে সেই লক্ষ নিয়েই এগিয়ে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি। খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক ভিপি খালেকুজ্জামান সোহেল।

খন্দকার মশিহুর রহমান শাহানশাহ আরও বলেন, বিশ্বব্যাপি করোনাভাইরাসের আঘাতে মানুষ অসহায় হয়ে পড়েছে। তবুও তিনি ইউনিয়নের কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা তাদের পাশে থেকে সহযোগিতায় প্রয়োজনে তাকে অবগত করারও আহবান জানিয়ে আগামী দিনে বইলর ইউনিয়নের সার্বিক উন্নয়ন সকল দুর্যোগে ইউনিয়নের সর্বস্তরের জনতার পাশে থাকারও প্রতিশ্রুতি ব্যক্ত করেন। পরে খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন সকল অতিথিরা। এসময় খেলায় অন্যান্যদের মাঝে ইউনিয়নের বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তি বর্গরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!