Header Image

ভালুকায় চালু হলো “হ্যালো ছাত্রলীগ” ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস

 

আনোয়ার হোসেন তরফদার, ময়মনসিংহ ঃ

অসহায় মানুষের পাশে থাকার মহৎ উদ্দেশ্য নিয়ে করোনা আক্রান্ত রোগীদের পাশে দাঁড়াতে ব্যতিক্রমী উদ্যোগ নিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব এম. এ ওয়াহেদ। তিনি ভালুকা উপজেলায় রোগীদের জন্য হ্যালো ছাত্রলীগ ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছেন।

রবিবার (২৯ আগষ্ট) হতে উপজেলার বিভিন্ন এলাকার হতদরিদ্র ও অসহায় মানুষের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সেবা প্রদান করা হচ্ছে। স্থানীয় পৌর ছাত্রলীগ নেতা নাঈম পাঠান (01711193131) ও হোসাইন মনিরকে (01759217401) ফোন করলে পৌঁছে যাবে অ্যাম্বুলেন্স।

সার্বিক দায়িত্ব পালন করবেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহাম্মেদ সুজন। তিনি বলেন, এম. এ ওয়াহেদ সাহেবের মহতী উদ্যোগকে সাধুবাদ জানাই
টেলি মেডিসিন,ফ্রি অক্সিজেনের সাথে যুক্ত হলো ফ্রি অ্যাম্বুলেন্স সেবা । মহামারির এই প্রাদুর্ভাবে তিনি তার সাধ্যমত ময়মনসিংহ জেলা বিভিন্ন স্থানে সহযোগিতা করছেন।

সুজন আরও বলেন, করোনা মহামারিতে হাজারো মানুষ অসহায় হয়ে পড়েছে, সময় মত কোন গাড়ি পাওয়া যায় না, অনেক ড্রাইভার এ রোগী বহনে অনীহা প্রকাশ করছেন জেনেই এলাকার মানুষের জন্য এম. এ ওয়াহেদ হ্যালো ছাত্রলীগ ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!