Header Image

ভালুকায় পৌর যুবলীগের ত্রাণ বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আনোয়ার হোসেন তরফদারঃ

ময়মনসিংহের ভালুকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা যুবলীগের উদ্যোগে অসহায় ও হতদরিদ্রদের মাঝে মাসব্যাপী ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসূচি শুরু হয়েছে।

৩১ আগস্ট মঙ্গলবার ১১ ঘটিকায় ভালুকা সরকারি ডিগ্রি কলেজ মাঠে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। পৌর যুবলীগের সভাপতি আলমগীর হোসেন সোহেলের সভাপতিত্বে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন , উপজেলা যুবলীগ সভাপতি আনিসুর রহমান খান রিপন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি কামরুজ্জামান পিন্টু, মশিউর রহমান রুবেল ও সাধারন সম্পাদক এজাদুল হক পারুল।উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তসলিম উদ্দিন খান, আরিফ আহাম্মেদ মন্ডল, রাসেল সরকার, দপ্তর সম্পাদক জনম মিশরী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক খোকন হোসেন ঢালী, হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুণ, সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

এসময় হতদরিদ্রদের মাঝে ৫শত প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো, চাল, ঢাল, আলু, তেল এবং পিয়াজ। অনুষ্ঠানের শুরুতে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!