Header Image

মো. জসিম উদ্দিন কোম্পানি আজিজনগর ইউনিয়ন বাসীর জন্য এক নিবেদিত প্রাণ

 

একজন নীতি, আদর্শবান সফল মানবিক মানুষকে কেউ ষড়যন্ত্র করে আটকিয়ে রাখতে পারে না, আজ এমন এক সফল মানুষের কিছু কথা তুলে না ধরে পারলাম না। তিনি আর কেউ নন, সকলের পরিচিত প্রিয়মুখ বাংলাদেশ আওয়ামীলীগ লামা উপজেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক ও আজিজনগর ইউনিয়ন পরিষদের সুযোগ্য জনবান্ধব দায়িত্বশীল মানবিক সফল চেয়ারম্যান জননেতা মুহাম্মদ জসিম উদ্দিন কোম্পানি। তিনি ইউনিয়ন বাসীর কাছে একজন সৎ, নির্লোভ, নিরহংকার আদর্শবান সাদা মনের মানুষ হিসেবে পরিচিত। তিনি ইউনিয়ন বাসীর জন্য একজন নিবেদিত প্রাণ।

মুহাম্মাদ জসিম উদ্দিন কোম্পানি সবসময় তার নীতি আদর্শের প্রতি অটল। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে, বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন সাধারণ কর্মী হয়ে ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের দিক-নির্দেশনায় এবং জেলা, উপজেলা আওয়ামী লীগের পরামর্শে ইউনিয়নের বিভিন্ন অবকাঠামো এবং ইউনিয়নবাসীর ভাগ্য উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

এছাড়াও চেয়ারম্যান মুহাম্মদ জসিম উদ্দিন কোম্পানি আজিজনগর ইউনিয়ন বাসীর জন্য এক নিবেদিত প্রাণ। ইউনিয়ন বাসীর সুখে-দুঃখে, বিপদ-আপদে সবসময় গত জীবনেও পাশে ছিলেন এবং আগামীতেও থাকবে।

প্রিয় মানবিক জনবান্ধব দায়িত্বশীল চেয়ারম্যান মুহাম্মদ জসিম উদ্দিন কোম্পানির জন্য সবসময় আন্তরিক দোয়া, ভালোবাসা ও শুভ কামনা অবিরত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!