Header Image

ত্রিশালে এক বৃদ্ধাকে পরিবারের কাছে সোপর্দ

 

স্টাফ রিপোটার:

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার চকপাঁচপাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামে বার্কপ্রতিবন্ধী স্ত্রী রাজিয়া খাতুন (৬০)গত ১মাস আগে এলাকা থেকে হারিয়ে গেলে চাঁপাইনবাবগঞ্জ জেলার এক স্বেচ্ছাসেবী সংগঠন উদ্ধার করে ত্রিশাল থানা পুলিশের মাধ্যমে তার বড় ছেলে ইউসুফের কাছে সোপর্দ করেছে।

১১নভেম্বর দুপুরে ত্রিশাল থানায় উপস্থিত হয়ে তার ছেলের কাছে স্থানীয় স্বেচ্ছাসেবক সংগঠন ত্রিশাল হেল্পলাইনের নেত্রীবৃন্দদের উপস্থিতিতে বৃদ্ধা মাকে ছেলের কাছে তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার উজিরপুর এলাকার স্বেচ্ছাসেবক টিমের প্রধান, আব্দুল গনি, ত্রিশাল থানা পুলিশের এস আই শহিদুল ইসলাম, ত্রিশাল হেল্পলাইনের সাধারণ সম্পাদক, ইমামুল হাসান রিয়াদ, সহ-সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ, বৃদ্ধার ছেলে ইউসুফ আলী প্রমুখ।

পরে স্বেচ্ছাসেবী সংগঠন টিমের প্রধান আব্দুল গনির কাছে কথা বললে তিনি জানান, এই বৃদ্ধা মহিলাকে চাঁপাই নবাবগঞ্জ রেলষ্টেশন এলাকায় ঘোরাফেরা করতে দেখলে তাকে উদ্ধার করে স্বেচ্ছাসেবী সংগঠনের নিজস্ব হেফাজত আশ্রমে রেখে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে বিজ্ঞাপন দেওয়া হয়।

বিজ্ঞাপন দেখে এই বৃদ্ধা ত্রিশালের মানুষ বলে চিহৃিত হয়েছে মর্মে তার পরিবারের লোকজন আমাদের সাথে যোগাযোগ করেছে তাই আমরা এই বৃদ্ধাকে নিয়ে আসি এবং থানা পুলিশের মাধ্যমে তার ছেলের কাছে মাকে সোপর্দ করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!