Header Image

ফুলবাড়িয়ায় ৪২৩জন মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের ফুলবাড়িয়ায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন তালুকদার ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের শীতের বস্ত্র বিতরণ করা হয়েছে।
শনিবার (৮ জানুয়ারি) সকালে উপজেলার আছিম বাঁশদি ফাউন্ডেশনের কার্যালয়ের সামনে ৪২৩ জন মুক্তিযোদ্ধাদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।
শীত বস্ত্র বিতরণ কালে  বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন তালুকদার এর সভাপতির বক্তব্যে বলেন, আমি ও আমার সন্তানরা যতদিন বেঁচে থাকবেন ততদিন পর্যন্ত ফুলবাড়িয়ার সকল মুক্তিযোদ্ধাদের পাশে আমরা থাকবো।
ঠাণ্ডা বাতাসের দাপটে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে  মানুষকে। মুক্তিযোদ্ধা বন্ধুরা ভালো থাকুক।
আমার ভাইদের প্রতি বুকভরা ভালোবাসা রইল।উপজেলার যে কোন মুক্তিযোদ্ধাদের পরিবারের কিছু হলে ইনশাআল্লাহ আমি ও আমার সন্তানেরা পাশে থাকবে।
অন্যান্যদের মাঝে  বক্তব্য রাখেন, ফুলবাড়িয়া উপজেলার সাবেক কমান্ডার আনোয়ারুল হক খালেক,মমতাজ উদ্দিন চৌধুরী হীরা,নূরুল ইসলাম,ত্রিশাল পৌরসভার সচিব মো: মনিরুজ্জামান মনির,যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আজিজ,ফাউন্ডেশনের সদস্য  ফজলুল কাদের বুলবুল,আবু সাইদ চৌধুরী প্রমুখ।
মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম আক্ষেপ করে বলেন, রাজাকারের সন্তানেরা মুক্তিযোদ্ধা পরিবারের প্রতি সমালোচনা করে। একটি মহল মুক্তিযোদ্ধা পরিবারের উপর মিথ্যা সংবাদ পরিবেশন করেছে।তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
মুক্তিযোদ্ধা পরিবারের উপর যদি আরেকবার কোন মিথ্যা সংবাদ পরিবেশন করে মুক্তিযোদ্ধারা বসে থাকবে না । তার দাঁতভাঙ্গা জবাব দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!