Header Image

ভালুকায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে তৃনমুল পর্যায়ের নেতা কর্মীরা চায় ডাঃ কাইয়ুম কে

 

ভালুকা প্রতিনিধি ঃ

দীর্ঘদিন পরে হলেও ময়মনসিংহ জেলা আওয়ামী বিভিন্ন উপজেলায় শুরু হয়েছে সম্মেলন। আর সম্মেলন ঘিরে দলের নেতা কর্মীদের মাঝে বিরাজ করছে । পছন্দের স্বচ্ছ ইমেজের নেতা বের হয়ে আসুন উপজেলা আওয়ামী লীগের কমিটিতে। সেই আলোচনায় ময়মনসিংহের ভালুকা উপজেলায় আ.লীগের আসন্ন ত্রি-বার্ষিক সম্মেলনে পছন্দের প্রার্থীদেরকে নিয়ে চলছে নানা জল্পনাকল্পনা।

তবে এবারের সম্মেলনে ভালুকার আপামর জনগনের আস্থার প্রতিক, গরীব,দুঃখী অসহায়দের নেতা ও গরীবের ডাক্তার হিসাবে পরিচিত পৌরসভার তিন বারের নির্বাচিত জননন্দিত মেয়র, উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও সাবেক সফল ছাত্রনেতা ডাঃ এ,কে,এম মেজবাহ উদ্দিন কাইয়ুম কে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চান তৃণমূলের নেতাকর্মীরা।তিনি ছাত্রলীগের নেতৃত্বে থেকে দ্বায়িত্ব পালন থেকে শুরু বর্তমান সময়েও একজন সফল জনপ্রতিনিধি হিসাবে অসহায় গরীব দরিদ্র মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন বলে জানা যায়।

উপজেলা আওয়ামীলীগের আসন্ন ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে প্রচার- প্রচারনা এবং জনপ্রিয়তায় পৌর মেয়র ডাঃ এ,কে,এম মেজবাহ উদ্দিন কাইয়ুম একধাপ এগিয়ে আছেন বলেও জানান উপজেলা আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা। উপজেলার দলীয় নেতা-কর্মী থেকে শুরু করে সাধারণ জনতাও চায় তার মত একজন জনবান্ধব রাজনীতিবিদ দলের গুরুত্বপূর্ণ পদে ।

 

জাতির জনকের স্বপ্ন সুখী-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে সৎ,যোগ্য, আদর্শবান, যুব সমাজের অহংকার জনপ্রিয় মেয়র ডাঃ এ,কে,এম মেজবাহ উদ্দিন কাইয়ুমের অবদান অনস্বীকার্য। ছাত্রজীবন থেকে সুনাম ও কৃতিত্বের সহিত দলের বিভিন্ন পদে দায়িত্ব পালন করায় তৃণমূলে তার ব্যপক জনপ্রিয়তা রয়েছে।

দলের জন্য একনিষ্ঠার সাথে কাজ করেন এ নেতা। সাদামাটা জীবন যাপন, করেন সবসময় এ নেতা।

এব্যপারে উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পৌর মেয়র ডাঃ এ,কে,এম মেজবাহ উদ্দিন বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি আমার দলের সভাপতি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাদার অফ হিউম্যানিটি সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনার সিদ্ধান্ত আমার সিদ্ধান্ত তবে আমি আশা করি আওয়ামী লীগের নেতা কর্মীরা আমাকে আগামী ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করবেন ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!