Header Image

ময়মনসিংহে ১নং ফাঁড়ি ইনচার্জ আনোয়ারের নেতৃত্বে পুলিশের অভিযানে ব্যবসায়ী গ্রেফতার

 

আরিফ রববানী, ময়মনসিংহ।।

ময়মনসিংহ নগরীর চামড়া গুদাম এলাকায় অভিযান পরিচালনা করে চিহৃিত মাদক ব্যবসায়ী আব্দুর রহিম ওরফে রহিম গ্রেফতার করেছে পুলিশ। তার কাছ থেকে ১০ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (১২ই এপ্রিল)১নং ফাড়ির চামড়া গুদাম এলাকার সায়েম হাসপাতালের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

১নং ফাড়ির ইনচার্জ এস আই আনোয়ার হোসেন জানান, কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দের নির্দেশে ফাড়ি এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি, ছিনতাই, পকেটমার রোধ ও মাদক ব্যবসাীয়দের গ্রেফতারে ১নং ফাঁড়ি পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার ফাড়ির ইনচার্জ এস আই আনোয়ার হোসেনের নেতৃত্বে এএসআই আল আমিন সহ অন্যান্যরা মঙ্গলবার নগরীর সায়েম হাসপাতালের সামনে পরিচালনা করে চিহ্নিত মাদক ব্যবসায়ী আব্দুর রহিম ওরফে রহিমকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

এস আই আনোয়ার হোসেন জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনতে এবং আসছে ঈদুল ফিতরে ব্যবসায়ী ও বিভিন্ন এলাকা থেকে কেনাকাটা করতে আসা হাজারো মানুষের নিরাপত্তা জোরদার করতে নিয়মিত টহল চলছে। ফাঁড়ি ইনচার্জ আনোয়ার হোসেন জানান- অপরাধ নির্মুলে ১নং ফাঁড়ি পুলিশের পক্ষ থেকে নিয়মিতন এই অভিযান অব্যাহত থাকবে।অভিযান সফল করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!