Header Image

ময়মনসিংহে খুনের মাত্র কয়েক ঘন্টায় আসামী গ্রেফতার

 

আরিফ রববানী, ময়মনসিংহঃ

ময়মনসিংহে ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম ঋতু (২৩) হত্যার ঘটনায় মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে এজাহার ভুক্ত ৩ আসামীকে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো তোতা ব্যাপারী ছেলে সরোয়ার(২২), রশিদ মিয়ার ছেলে রানা(২১) ও হেলাল উদ্দিনের ছেলে রায়হান উদ্দিন ।

এদিকে ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম ঋতু হত্যাকাণ্ডের ঘটনায় বয়ড়া বটতলা বাজার এলাকার এ ঘটনাটি ময়মনসিংহ জুড়ে বেশ আলোচনা-সলোচনার স্থান দখল করলেও ২৪ঘন্টার ব্যবধানে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে কৌশলী অভিযান চালিয়ে ৩ আসামীকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসায় দায়িত্ব পালনে ব্যাপক প্রশংসাও কুড়িয়েছেন ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা পুলিশ।

উল্লেখ্য সোমবার ২ মে সন্ধ্যা অনুমান ৭টার দিকে নিজ বাড়ী থেকে ঈদুল ফিতরের আগের রাতে চুল কাটার উদ্দেশ্যে বের হলে পূর্ব শত্রুতার জের ধরে বয়ড়া বটতলা বাজারস্থ জামে মসজিদের সামনে পৌছামাত্রই আসামীরা ঋতুকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ঋতুকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় ঋতুর বাবা ১২ জনকে আসামী ও অজ্ঞাতনামা আরো ১০/১২ জনকে আসামী করে মামলা করে।

এ ঘটনায় কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দের নেতৃত্বে একটি বিশেষ টিম বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ৩ আসামী গ্রেফতার করে।ছাত্রলীগ নেতা হত্যাকান্ডের কয়েক ঘন্টার মধ্যেই দুই অভিযুক্ত গ্রেফতার করার মধ্যদিয়ে কোতোয়ালি পুলিশ আবারো তাদের সক্ষমতা প্রমাণ করেছে বলে মনে করছেন স্থানীয় গণ্যমান্য ও রাজনৈতিক ব্যক্তিবর্গরা।

ওসি শাহ কামাল আকন্দ বলেন, অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনতে সকল পর্যায়ের চেষ্টা করছি। আশা করছি এই মামলার অন্যরাও দ্রুত গ্রেফতার হবে। এ জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এজহার ভূক্ত আসামীদের দ্রুত আইনের আওতায় আনতে তিনি সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!