Header Image

পথ শিশুদের মাঝে ভালুকা উপজেলা প্রেসক্লাবের নতুন জামাসহ উন্নত খাবার পরিবেশন

জাহাঙ্গীর আলমঃ

ঈদুল ফিতরের আনন্দ ছিন্নমূল অসহায় মানুষের সাথে ভাগ করার লক্ষে ভালুকা উপজেলা প্রেসক্লাব এবারো শতাধিক সুবিধা বঞ্চিত অসহায় ছিন্নমুল মানুষ ও পথ শিশুসহ আশ্রয়ন কেন্দ্রের পরিবার সদস্যদের মাঝে উন্নতমানের খাবার এবং শিশুদের নতুন জামা উপহার প্রদান করেছে।

ভালুকা উপজেলা প্রেসক্লাবের ধারাবাহিক মানবিক কর্মসুচির অংশ হিসেবে ঈদে ভালুকার মাষ্টারবাড়ীতে পথ শিশুদের নতুন জামা পড়িয়ে দিয়ে তাদের হাতে তুলে দেয়া উন্নত মানের খাবার । এছাড়াও রাস্তায় থাকা সুবিধা বঞ্চিত অসহায় মানুষকে খুজে বের করে তাদের মাঝে খাবার পরিবেশন করা হয়।

পরে উপজেলার ভরাডোবা ইউনিয়নের রাংচাপড়া আশ্রয়ন কেন্দ্রের বাসিন্ধাদের মাঝে খাবার বিতরন করা হয়।
ভালুকা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি একুশে টেলিভিশনের ভালুকা প্রতিনিধি এস.এম জাহাঙ্গীর আলম জানান,ভালুকা উপজেলা প্রেসক্লাব বছর জুরেই মানবিক কর্মকান্ড পরিচালনা করে থাকে সেই ধারাবাহিকতায় এবারের ঈদে পথ শিশুদের নতুন জামা ও উন্নমানের খাবার পরিবেশন করা হয় । আগামীতে পথ শিশুদের জন্য একটি রাত্রী কালীন বিদ্যালয় প্রতিষ্ঠা করার উদ্যোগ নেয়া হয়েছে ক্লাবের পক্ষ থেকে ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নিউজ টুয়েন্টি ফোর টিভির ভিডিও এডিটর মানিক মিয়া,দৈনিক মত প্রকাশ পত্রিকার ভালুকা প্রতিনিধি জিহাদ হোসেন,এশিয়ান টিভির ময়মনসিংহ দক্ষিণ প্রতিনিধি নজিবুল হোসেন নেভী,সময়ের কাগজ পত্রিকার ভালুকা প্রতিনিধি,বরকত উল্যাহ,অর্থনীতির কাগজ পত্রিকার ভালুকা প্রতিনিধি আদ্রিয়া রুম্পাসহ অন্যান্য নেতৃবৃন্দ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!