Header Image

ময়মনসিংহে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত

 

মফিদুল ইসলাম লাভলু(ময়মনসিংহ)

ইসলামী আন্দোলন বাংলাদেশ ময়মনসিংহ বিভাগের উদ্যোগে ২০ জুন সোমবার বিকেলে ময়মনসিংহ নগরীর ঐতিহাসিক আঞ্জুমান ঈদগাহ মাঠে ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)ও উম্মুল মুমিনীগণ হযরত আয়েশা রাঃ শানে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে ও কথিত গণমিশন কতৃক দেশের আলেম ও মাদরাসার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ, নিত্য প্রয়োজনী দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি প্রতিবাদ সহ স্বাধীনতার মূল্য লক্ষ্য- সাম্য কল্যাণরাষ্ট্র গঠনের লক্ষ্যে বিশাল বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

 

তিনি বলেন বন্যা প্রাকৃতিক দূর্যোগ হলেও সেই দূর্যোগকে বাড়িয়ে তোলে সরকারের নতজানু পররাষ্ট্রনীতি, পানি সম্পদ মন্ত্রণালয়ের দূর্নীতি ও দুর্বল দূর্যোগ ব্যবস্থাপনা দেশময় মানবিক বিপর্যয় তৈরি করেছে, ভারতে মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) ও উম্মুল মুমিনীণ হযরত আয়েশা রাঃ এর শানে অবমাননাকর বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানান।

সমাবেশে দলের তথ্য বিষয়ক উপদেষ্টা প্রখ্যাত সাংবাদিক ও শিক্ষাবিদ মাওলানা উবায়দুর রহমান খান নদভীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী,মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন। এছাড়াও বক্তব্য রাখেন ময়মনসিংহ উওর শাখার সভাপতি মুফতি গোলাম মাওলা ভূঁইয়া সহ বিভাগ, মহানগর এবং জেলার নেতৃবৃন্দরা। সমাবেশে বিভাগের বিভিন্ন জেলা ও থানার শাখাগুলোও মিছিল নিয়ে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!