Header Image

ত্রিশাল বাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আমিন সরকার

 

শাহিনুর ইসলাম, ময়মনসিংহ:

ত্রিশাল পৌরবাসীকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন ত্রিশালের পৌরসভায় দুই দুইবার বিএনপি’র মনোনীত মেয়র প্রার্থী এবং ত্রিশাল থানা যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক আমিনুল ইসলাম আমিন সরকার।এক শুভেচ্ছা বার্তায় তিনি ত্রিশাল উপজেলা সহ দেশের সকল মুসলিম উম্মাহর প্রতি অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

শুভেচ্ছা বার্তায় আমিন সরকার বলেন,সহমর্মিতা ভাতৃত্ববোধ,সাম্য,মৈত্রী আর সম্প্রীতির অন্যান্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারও এসেছে পবিত্র ঈদুল আজহা।এ উপলক্ষে ত্রিশাল উপজেলা সহ দেশবাসী ও বিশ্বের সকল মুসলিমকে আন্তরিক শুভেচ্ছা।

ঈদুল আজহায় প্রিয় বস্তুকে মহান আল্লাহর উদ্দেশে উৎসর্গের মাধ্যমে তার সস্তুষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হযরত ইব্রাহিম (আ.) স্থাপন করেছেন,তা বিশ্ববাসীর জন্য চিরকালই অনুকরণীয় ও অনুস্বরণীয়।ঈদুল আজহার শিক্ষা ও আদর্শ আমাদের প্রাত্যহিক জীবনে অনুসরণ করা উচিত বলে তিনি মনে করেন।তিনি দেশবাসীর কল্যাণ কামনা করেন।

তিনি আরও বলেন,আসুন আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করি।দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই।

বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসের প্রকোপের মধ্যেই এবারও আমরা ঈদুল আজহা উৎযাপন করেছি।মহান আল্লাহ্ যেন আমাদের পৃথিবীকে এই ভয়াল মহামারি থেকে হেফাজত করেন।

আমিন সরকার বলেন খুশির আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল আজহা।ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি ও সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন।সাম্য,মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।তিনি আরও বলেন,আমি আমার পৌরবাসী ও উপজেলাবাসী সহ দেশের মানুষ কে ভালোবাসি।সুখে দুঃখে তাদের পাশে ছিলাম আছি এবং আগামীতেও থাকবো।তাই দেশবাসীর জন্য অনাবিল সুখ শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল আযহা নিয়ে আসুক মহামারী মুক্ত এক সুন্দর সমাজ।সে প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করছি।ঈদ মোবারক।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!