Header Image

ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে হাতি প্রতীকে লড়ছেন আব্দুল্লাহ আল মামুন আরিফ

 

মফিদুল ইসলাম লাভলু(ময়মনসিংহ)

আসন্ন ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে ময়মনসিংহ সদর উপজেলার ০৬ নং আসনে সদস্য পদে মোঃ আব্দুল্লাহ আল মামুন আরিফকে হাতি মার্কা প্রতিক বরাদ্দ দেওয়া হয়েছে।

 

১৭ তারিখ সারাদিন, হাতি মার্কায় ভোট দিন,এই স্লোগান নিয়ে ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে ময়মনসিংহ সদর উপজেলার ৬ নং আসনের সদস্য পদপ্রার্থী ময়মনসিংহ শহর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ।

গত সোমবার ২৬ সেপ্টেম্বর (২০২২ ইং) দুপুরে ময়মনসিংহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মোঃ সারোয়ার জাহানের কাছ থেকে এই হাতী প্রতীক গ্রহণ করার পরপরই কর্মী সমর্থকদের স্লোগানে স্লোগানে মুখরিত হলো ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন।

জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষ থেকে নির্বাচনের প্রতিক বরাদ্দ দেওয়ার সাথে সাথে সদর উপজেলা ভোটার সহ জনগণের আস্থা ও ভালোবাসার সেবক মোঃ আব্দুল্লাহ আল মামুন আরিফ এর হাতি প্রতীক মার্কা সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) সাড়া ফেলে দেয়।

এর আগে আসন্ন ১৭ অক্টোবর জেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে সাধারণ সদস্য পদে প্রার্থী হিসেবে সদর উপজেলা প্রতিটি ইউনিয়ন পরিষদের ভোটারদের সাথে মতবিনিময় ও তিনি তার যোগ্যতা, কর্মদক্ষতার পরিচয় দিয়েছেন। সাবেক ছাত্রনেতা আব্দুল্লাহ আল মামুন আরিফ রাজনৈতিক জীবনে রাজপথ থেকে উঠা আসা একজন বলিষ্ঠ তুখোড় ছাত্রনেতা।

এছাড়াও তিনি সমাজসেবক ও সামাজিক ব্যক্তিত্ব হিসেবে ময়মনসিংহে সুপরিচিত। সাবেক ছাত্রনেতা আব্দুলাহ আল মামুন আরিফ বলেন, আধুনিক বাংলাদেশের কারিগর ও অন্যতম সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও ময়মনসিংহ সদর উপজেলায় উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে জেলা পরিষদের নির্বাচনে সদর উপজেলায় সদস্য প্রার্থী হিসাবে আমি হাতি মার্কায় ভোট ও সর্বস্তরের জনগণের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

এছাড়াও সদর উপজেলায় সদস্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন আরও তিনজন। তারা হলেন টিউবওয়েল মার্কা নিয়ে মোঃ মমতাজ উদ্দিন, ঘুড়ি মার্কা নিয়ে মোঃ আল-আমিন আলভী, তালা মার্কা নিয়ে ওয়াহিদুজ্জামান মিলন। আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!