Header Image

ময়মনসিংহে জেলা প্রশাসনের পক্ষ থেকে সানজিদাদের বিশাল গণ-সংবর্ধনা

 

ষ্টাফ রিপোর্টারঃ

সাফ চ্যাম্পিয়নশিপ ট্রফি জয়ী বাংলাদেশ ফুটবল দলে প্রতিনিধিত্ব করা ময়মনসিংহের কালসিন্ধুর গ্রামের আট ফুটবলার হলেন– সানজিদা, মারিয়া, শিউলি আজিম, মারজিয়া আক্তার, শামসুন্নাহার, তহুরা, সাজেদা ও শামসুন্নাহার জুনিয়র আট নারী ফুটবলারকে দুই দিনব্যাপী আয়োজনের প্রথম দিনের গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৯সেপ্টেম্বর)জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও ফুটবল ফেডারেশন যৌথভাবে এই সংবর্ধনার আয়োজন করা হয়। পরদিন ৩০ সেপ্টেম্বর রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে দ্বিতীয় দিনের সংবর্ধনা দেওয়া হবে বলে জানা গেছে। সংবর্ধনা দেওয়ার জন্য ময়মনসিংহের আট বাঘিনী কন্যা কে ময়মনসিংহে আনতে কলসিন্দুর ফুটবল টিমের ম্যানেজার মালা রাণী সরকার এবং ফুটবল ফেডারেশন ময়মনসিংহ শাখার কর্মকর্তা বোরহান উদ্দিনকে দায়িত্ব দেওয়া হয়।

বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ঢাকার ফুটবল ফেডারেশন কার্যালয় থেকে সকাল ৭টায় ফুটবলাররা সড়কপথে ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা দেন। পরে ময়মনসিংহ সদরের সিবিএমসিবি হাসপাতালের সামনে থেকে তাদের বরণ করে নিয়ে ছাদখোলা গাড়িতে শোভাযাত্রাসহ ময়মনসিংহ মহানগরীর প্রধান সড়ক হয়ে সার্কিট হাউজে নিয়ে আসেন তারা। দুপুরে লাঞ্চের পরে শিল্পাচার্য জয়নুল পার্কের বৈশাখী মঞ্চে জেলা প্রশাসন জেলা পুলিশ ও ফুটবল ফেডারেশন যৌথভাবে তাদের সংবর্ধনা দেওয়া হয়। পরের দিন ৩০ সেপ্টেম্বর পুলিশের রেঞ্জ ডিআইজি কার্যালয়ে ফুটবলারদের সংবর্ধনা দেওয়ার কথা রয়েছে।

নেপালের কাঠমুন্ডুতে অনুষ্ঠিত সাফ চ্যাম্পিয়নশীপ -২০২২ ইং এর ফাইনালে নেপাল কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশের নারী ফুটবলাররা। এই টিমে ময়মনসিংহের ধোবাউরা উপজেলার কলসিন্ধুর গ্রামের ৮নারী সদস্যের গৌরবোজ্জ্বল এই সাফল্য কে স্মরণীয় করে রাখতেই তাদের জন্য বিশাল সংবর্ধনার আয়োজন করে ময়মনসিংহের প্রশাসন ও বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তিবর্গরা। প্রথম দিন ময়মনসিংহ জেলা প্রশাসন ও ফুটবল ফেডারেশন যৌথভাবে এই সংবর্ধনার আয়োজন করেন।

বৃহস্পতিবার ময়মনসিংহে আসার পর সকাল সাড়ে ১১ টায় ফুটবলারদের ফুলের মালা দিয়ে বরণ করে নেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম। সজ্জিত পিকআপে তাদের ময়মনসিংহ শহর ঘুরিয়ে নেওয়া হয় সার্কিট হাউজে।

এ সময় সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শাছুন্নাহার সিনিয়র, শামছুন্নাহার জুনিয়র, শিউলি আজিম, তহুরা খাতুন, সাজেদা আক্তার, মার্জিয়া আক্তাররা রাস্তার পাশে দাঁড়ানো মানুষের অভিবাদন বৃষ্টিতে ভাসেন।

দুপুর ২টার দিকে সার্কিট হাউজ থেকে ঘোড়ার গাড়িতে করে তাদের নেওয়া হয় শিল্পাচার্য জয়নুল আবেদীন উদ্যান চত্বরের বৈশাখী মঞ্চে। সেখানে সানজিদা-মারিয়াদের সংবর্ধনা দেয় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও ফুটবল ফেডারেশন।

এ সময় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরিফ আহমেদ, বিভাগীয় কমিশান শফিকুর রেজা, রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য, পুলিশ সুপার মাছুম আহাম্মদ, জেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক, দুর্গাপুরের সাবেক এমপি মোশতাক আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!