Header Image

ত্রিশালে জমি নিয়ে বিরোধের জেড়,প্রতিপক্ষের হামলায় বাড়ীঘর ভাংচুর,আহত-৩

 

রাকিবুল হাসান ফরহাদঃ

ময়মনসিংহের ত্রিশালে জমি নিয়ে বিরোধের জেড় ধরে প্রতিপক্ষের হামলা ও বাড়ীঘর ভাংচুরের অভিযোগ উঠেছে । এই ঘটনায় ৩ জন আহত হয়েছে। এ বিষয়ে ত্রিশাল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আহতরা হলেন, উপজেলার রামপুর ইউনিয়নের চকরামপুর কাজিরকান্দা গ্রামের আজাহারুল ইসলাম(১৮), আঃ কদ্দুস(৮৫) ও ময়না (২৫)।

রবিবার (৪ঠা নভেম্বর) সকাল ১১টায়,উপজেলার রামপুর ইউনিয়নের চকরামপুর কাজির কান্দা গ্রামে এই ঘটনা ঘটেছে। আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ত্রিশাল থানা বরাবরে লিখিত অভিযোগ থেকে জানা যায়, চকরামপুর কাজির কান্দা গ্রামের কদ্দুস আলীর ভিটেমাটি জোরপূর্বক অবৈধভাবে দখলে নিতে পায়তারা ও প্রভাব খাটিয়ে আসছে একই এলাকার ইউনুছ আলীসহ তার ৫ছেলে সুলতান আহমেদ,শওকত আলী,আশরাফ আলী,এনামুল, রুবেল মিয়া। এরই জের ধরে তাদের মাঝে চরম শত্রুতা চলছিলো। ইউনুছ আলী ও তার ছেলেরা কদ্দুস ও তার ছেলেদের হুমকি ধমকিও দিচ্ছিলো প্রতিনিয়ত।

কদ্দুস আলী একজন ভিক্ষুক। ঘটনার দিন সকাল ১১টার দিকে কদ্দুস ও তার ছেলেরা উক্ত সম্পত্তিতে একটি দু’চালা টিনের ঘর নির্মান করতে গেলে বাঁধা দেয় ইউনুস আলী ও তার ৫পুত্র সুলতান আহমেদ, শওকত আলী, আশরাফ আলী, এনামুল, রুবেল মিয়া ও ইইনুস আলী।

 

এসময় ইউনুছ আলীর নির্দেশনায় তার ৫ছেলেরা কদ্দুসের পরিবারের উপর ক্ষিপ্ত হয়ে আঘাত করলে আহত হয় কদ্দুস পরিবারের তিনজন। গুরুতর আহত অবস্থায় আব্দুল কদ্দুস তার নাতি আজহারুল ইসলাম কে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত ইউনুছ আলী ও তার ছেলেদের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের না পাওয়ায় বক্তব্য জানা যায়নি।

ত্রিশাল  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মাইন উদ্দিন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!