Header Image

ময়মনসিংহে পিতা হত্যাকারী ঘাতক পুত্র গ্রেফতার

 

ষ্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহ সদরের পরানগঞ্জ ইউনিয়নে পিতা কর্তৃক পুত্রকে লিখে দেওয়া জমির দাগ নম্বর ভুল হওয়ার ঘটনাকে কেন্দ্র করে পূত্রের দা’য়ের কোপে পিতাকে হত্যার ঘটনায় ৪৮ ঘন্টার মধ্যে খুনী পুত্র মতিন কে গ্রেফতার করেছে কোতোয়ালি মডেল থানার পুলিশ।

১৫ফেব্রুয়ারী রাত ১১টায় জেলার ফুলপুর উপজেলায় কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ এর দিকনির্দেশনা মোতাবেক অভিযান চালিয়ে থানার এসআই আনোয়ার, মনিরুজ্জামান, আশরাফুল আলম নেতৃত্বাধীন পুলিশের একটি চৌকস অভিযানিক টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পুলিশ জানায় মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারী ২০২৩) ভোরে ময়মনসিংহের সদর উপজেলার পরানগঞ্জ ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামে পিতার নিকট থেকে প্রাপ্ত জমির দলিলে দাগ নাম্বার ভূল হওয়ার জের ধরে
জয়নুদ্দীন (৭৫) নামের এক বৃদ্ধ পিতাকে খুন করেছে গ্রেপতারকৃত আসামী মতিন। এরপর থেকে পিতা হত্যাকারী পূত্র আঃ মতিন পলাতক ছিলো। এ ঘটনায় নিহতের অপর ছেলে সাকিব বাদি হয়ে কোতোয়ালী মডেল থানায় মামলা নং-৪৭/১৫৬, তারিখ-১৪/০২/২০২৩ ইং, ধারা-৩০২ পেনাল কোড দায়ের করলে কোতোয়ালি মডেল থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে ফুলপুর উপজেলা চর নিয়ামত তমিরের মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে। হত্যাকারী পুত্র মতিন নিহত জয়নুদ্দীনের প্রথম স্ত্রীর সন্তান। গ্রেফতারকৃত আসামী মতিনকে আদালতে পাঠানো হলে সে স্বেচ্ছায় স্বিকারোক্তিমোলক জবানবন্ধী প্রদান করে।

হত্যাকান্ডের ৪৮ ঘন্টার মধ্যে বৃহস্পতিবার রাতে হত্যাকান্ডের একমাত্র আসামী আব্দুল মতিনকে ফুলপুরের চর নিয়ামত তমিরের মোড় এলাকা থেকে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আশরাফুল আলমের নেতৃত্বে কোতোয়ালী পুলিশ গ্রেফতার করায় পরানগঞ্জ ইউনিয়নের সর্বস্তরের জনতার মাঝে কোতোয়ালী মডেল থানা পুলিশের দক্ষতার তারিফ শুরু হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা ও কোতোয়ালী মডেল থানার এসআই আশরাফুল আলম বলেন, এ মামলার একমাত্র আসামী গ্রেফতারকৃত আব্দুল মতিনকে বৃহস্পতিবার আদালতে পাঠটটানো হলে হত্যাকান্ডের দায় স্বিকার করে আদালতে স্বেচ্ছায় জবানবন্দি দিয়েছে।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ , নিহত জয়নুদ্দীনের দুই স্ত্রী। তিনি তার প্রথম স্ত্রীর সন্তান আঃ মতিন ও দ্বিতীয় স্ত্রীর সন্তান শাকিবকে ৩ কাঠা জমি লিখে দেন কিন্তু ঐ জমির দাগ নম্বর ভূল হওয়ায় তাদের মধ্যে বিরোধ চলে আসছিল।

সেই বিরোধের সুত্র ধরে মঙ্গলবার ভোরে জয়নুদ্দীন তার নিজ ধানক্ষেতে পানি দেওয়ার সময় পূত্র আঃ মতিন পেছন থেকে দা’য়ের কোপ দিয়ে পিতাকে খুন করে পালিয়ে যায়। তিনি এ ঘটনায় জরিত অন্যান্য আসামীদেরকেও গ্রেফতার করে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!