Header Image

ঈদের দিনে খুন হওয়া দুই পরিবারকে আর্থিক সহায়তা দিলেন এসপি মাছুম আহাম্মদ ভূঞা

 

মফিদুল ইসলাম লাভলু (ময়মনসিংহ)

গত ২২ এপ্রিল কোতোয়ালী মডেল থানাধীন ৯/গ ডি এন চক্রবর্তী রোডে রিক্সা চালক হাবিবুর রহমান (৫২), এবং গোহাইলকান্দি পশ্চিমপাড়া রিক্সা চালক সাদেক মিয়া (৩৫),কে অজ্ঞাতনামা দুস্কৃতিকারীরা ছুরিকাঘাত দ্বারা হত্যা করে লাশ ফেলে রেখে চলে যায়।

কোতোয়ালি মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয় এবং দ্রুততম সময়ে কোতোয়ালী মডেল থানা পুলিশ কর্তৃক উভয় ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরন করে আসামীগন উক্ত দুইটি হত্যা কান্ডের ঘটনায় জড়িত মর্মে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক দোষ স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেন।

নিহত দু্ই জনের পরিবার আর্থিক ভাবে অসচ্ছল। মৃত্যুকালে হাবিবুর রহমান (৫২) স্ত্রী, এক মেয়ে ও পাঁচ জন ছেলে সন্তান এবং নিহত সাদেক মিয়া (৩৫) স্ত্রী, দুই মেয়ে ও একজন ছেলে সন্তান রেখে যান। উপার্জনক্ষম এই দুই ব্যক্তির মৃত্যুতে উভয় পরিবার চরম আর্থিক সংকটে পড়ে। এই দুই ব্যক্তির পরিবারের অর্থনৈতিক অবস্থা বিবেচনা করে ময়মনসিংহ জেলা পুলিশের অভিভাবক মানবিক পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম, প্রত্যেক পরিবারকে ৫০,০০০/= (পঞ্চাশ হাজার) টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন।

পুলিশ সুপার এর সহায়তা নিতে উপস্থিত ছিলেন নিহত রিকশা চালক সাদেক মিয়ার দুই শিশুসন্তান সহ স্ত্রী লাভলী আক্তার এবং নিহত হাবিবুর রহমান স্ত্রী ও সন্তান। এছাড়া আরোও উপস্থিত ছিলেন অতিরিক্ত সুপার মোহাঃ রায়হানুল ইসলাম, অতিরিক্ত সার্কেল পুলিশ সুপার শাহিনুল ইসলাম ফকির, কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ কামাল আকন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!